ভিডিও

সন্তানের নাম ঠিক করেছেন রণবীর-দীপিকা

প্রকাশিত: মার্চ ০২, ২০২৪, ০৪:৩০ দুপুর
আপডেট: মার্চ ০২, ২০২৪, ০৪:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বলিউড ইন্ডাস্ট্রিতে অনেক দিন ধরেই গুঞ্জন ছিল দীপিকার মা হওয়ার। এবার সে গুঞ্জন সত্যি করে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন নিজেই ঘোষণা দিয়েছেন তিনি ও তার স্বামী রণবীর সিং তাদের প্রথম সন্তানের অপেক্ষায়। জানান, সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরে প্রথম সন্তানের জন্ম দেবেন তিনি।

এর আগে গত ২৯ ফেব্রুয়ারি অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন। পোস্টে বাচ্চার জামা, জুতো, টুপির ‘ইমোজি’ও দিয়েছেন দীপিকা। সন্তান আসতে এখনও আট মাস বাকি। তবে তর সইছে না হবু মায়ের। ইতোমধ্যেই সন্তানের নামও নাকি ঠিক করে ফেলেছেন এ তারকা দম্পতি। এর আগে এক সাক্ষাৎকারে রণবীর-দীপিকা দুজনেই বাচ্চা ভালবাসেন বলে জানিয়েছিলেন। বলেছিলেন, সন্তানের কথা ভাবছেন তারা। সে সময় দীপিকা বলেন, রণবীর আর আমি শিশুদের খুব ভালবাসি। পরিবারে এক নতুন অতিথির আসার অপেক্ষা করছি। সরাসরি না বললেও আকার-ইঙ্গিতে দীপিকা বুঝিয়ে দিতে চেয়েছিলেন যে, খুব শিগগিরই তিনি সুখবর দিতে চলেছেন।

অন্যদিকে রণবীর জানান, দীপিকার মতোই মিষ্টি, আদুরে একটা মেয়ে চান তিনি। নিজের মনের কথা জানিয়ে রণবীর বলেন, ছেলে হোক বা মেয়ে সন্তানের নাম রাখবেন শৌর্যবীর সিংহ। কন্যা না কি পুত্র, রণবীর-দীপিকার ঘর আলো করে কে আসবে, সুখবর পাওয়ার জন্য অপেক্ষা করতে হবে সেপ্টেম্বর পর্যন্ত।

প্রসঙ্গত, সম্প্রতি দীপিকা পাড়ুকোনকে আন্তর্জাতিক মঞ্চে দেখা গেছে পুরস্কার তুলে দিতে। বাফটা-তে তার লুক অন্তঃসত্ত্বার ইঙ্গিত জোরালো করে। এদিন শাড়ি দিয়ে নিজের বেবিবাম্প লুকিয়ে রাখার চেষ্টা করছিলেন দীপিকা পাড়ুকোন। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসসহ দেশটির একাধিক গণমাধ্যমও দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করে। অবশেষে সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে নিজের মা হওয়ার খবর ঘোষণা করলেন দীপিকা।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS