ভিডিও

আম্বানিপুত্রের বিয়েতে মঞ্চ মাতালেন রিহানা

প্রকাশিত: মার্চ ০৩, ২০২৪, ০৫:২৯ বিকাল
আপডেট: মার্চ ০৩, ২০২৪, ০৫:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : এই মুহূর্তে ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলের বিয়েতে হাজির বলিউডসহ গোটা বিশ্বের প্রভাবশালী সব ব্যক্তিত্ব। বিনোদন অঙ্গন থেকে শাহরুখ, সালমান এবং আমির খান ছাড়াও বলিউডের আরো অনেক তারকাকে দেখা গেছে এই অনুষ্ঠানে। তেমনি হলিউড থেকে ছিলেন রিহানার মতো বিশ্বের সেরা পপতারকা। তিন দিনব্যাপি অনুষ্ঠানের প্রথম দিনে রিহানা পারফর্ম করেছেন আম্বানির মঞ্চে।

শনিবার (২ মার্চ) জামনগর একাই কাঁপিয়ে দিয়েছেন রিহানা। নামের প্রতি সুবিচার করেছেন বিশ্বের সেরা পপকুইন। আম্বানি পরিবারের বিয়েতে রিহানার সঙ্গে কোমর দুলিয়েছে গোটা বলিউড। রিহানাও জানেন মুগ্ধতা ছড়াতে। স্টেজ থেকে নামতেই বলিউড গানে নাচলেন তিনি। আর সেই নাচে সঙ্গী হলেন বলিউডের উঠতি তারকা জাহ্নবী কাপুর। অভিনেত্রী নিজ দায়িত্বে তাকে নাচ শেখালেন এবং বাধ্য করলেন কোমর দোলাতে। মঞ্চে রিহানার পারফরম্যান্স শেষ হতেই বেজে ওঠে বলিউডের গান।
জাহ্নবী নিজের গান বাজতে দেখে আর দেরি করেননি। বরং রিহানাকে কীভাবে বলিউডের গানে নাচতে হয়, সেটাই দেখালেন। সেই নাচের ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করে জাহ্নবী লিখলেন, ‘এই মানুষটি একজন দেবী। আমার একটুও বিদায় জানাতে ইচ্ছা করছে না।’

একাধিক ভারতীয় প্রতিদেন অনুসারে, আম্বানিপুত্রের বিয়েতে পারফর্ম করার জন্য এক রাতে রিহানা নিয়েছেন ৬৬ থেকে ৭৪ কোটি রুপির মতো।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS