ভিডিও

উপস্থাপকদের খোঁজে উপস্থাপনায় বীথি...

প্রকাশিত: মার্চ ০৩, ২০২৪, ০৬:৫৬ বিকাল
আপডেট: মার্চ ০৩, ২০২৪, ০৬:৫৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : ফারজানা বীথি, এই প্রজন্মের নন্দিত, মার্জিত, সুন্দরী, আধুনিক এবং বাংলা-ইংরেজি দুই ভাষাতেই উপস্থাপনায় অনবদ্য একজন জনপ্রিয় উপস্থাপিকা। উপস্থাপনায় বেশ আগেই বীথি আলো ছড়িয়েছেন। আর তাই দেশে উপস্থাপনা বিষয়ক প্রথম রিয়েলিটি শো ‘আলো ছড়াবে উপস্থাপনায়’ অনুষ্ঠানের উপস্থাপকের দায়িত্ব পেয়েছেন তিনি। এতে প্রধান দুই বিচারক হিসেবে আছেন ফেরদৌস বাপ্পী ও ফারহানা নিশো। যদিও বা এই অনুষ্ঠানের উপস্থাপনা তার করার কথা ছিলো না। কিন্তু তার মেধা, তার যোগ্যতাই তাকে এই রিয়েলিটি শো’র উপস্থাপক হিসেব কাজ করার সুযোগ এনে দেয়।

এরইমধ্যে এই রিয়েলিটি শো’র বেশ কয়েকটি পর্ব প্রচারও হয়েছে এনটিভিতে। যাতে বীথি’র উপস্থাপনা দারুনভাবে প্রশংসিত হচ্ছে। বীথি জানান আগামী ঈদের পর এনটিভিতে গ্র্যাণ্ড ফিনালে প্রচারের মধ্যদিয়ে জানা যাবে কারা হচ্ছেন সেরা উপস্থাপক। যারা হবেন সেরা উপস্থাপক তারাই ইতিহাসে নাম লেখাবেন। কারণ তারা রিয়েলিটি শো’র মধ্যদিয়ে উপস্থাপক হিসেবে মিডিয়ায় নিজেদের অভিষেক ঘটাতে যাচ্ছেন। প্রথমবার এই ধরনের অনুষ্ঠানের উপস্থাপনা প্রসঙ্গে ফারজানা বীথি বলেন,‘ একদিন হঠাৎ আমাকে এনটিভি থেকে ডাকা হলো। তারপর জানতে পারলাম আমাকে এই রিয়েলিটি শো’র উপস্থাপনার দায়িত্ব দেয়া হয়েছে। আমিও কাজটা বেশ চ্যালেঞ্জ হিসেবে নিয়েই শুরু করি। দেশের নানান প্রান্ত থেকে এই রিয়েলিটি শো’তে নবাগত উপস্থাপকরা এসেছেন। নানানভাবে তাদের মেধা যাচাই করা হয়েছে। একটি যথাযথ প্রক্রিয়ার মধ্যদিয়ে এই রিয়েলিটি শো’টি সম্পন্ন হচ্ছে। এটা সত্যি যে দেশ কয়েকজন ভালো উপস্থাপক পেতে যাচ্ছেন। একটা কথা সত্যি, এই ধরনের অনুষ্ঠানের উপস্থাপনা করতে গিয়ে নিজের সম্পর্কে আরো ভালোভাবে জানার সুযোগ হলো যে উপস্থাপক হিসেবে আমিই বা কেমন।’

বীথি জানান গেলো, নির্বাচনের সময় থেকে এখন পর্যন্ত তিনি টানা বিভিন্ন বড় বড় স্টেজ শো’র উপস্থাপনা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। আগামী ৮ মার্চ নারী দিবসে ঢাকা (বিশ্ববিদ্যালয়ে সঙ্গীত পরিবেশন করবেন জেমস। এই অনুষ্ঠানের উপস্থাপনা নিয়ে ভীষন উচ্ছসিত বীথি। এনটিভিতে মিউজিক নাইট (প্রতি বৃহস্পতিবার রাত ১১টায়), বিজয় টিভিতে ‘তারকালয়’ (শুক্রবার রাত সাড়ে আটটায়) অনুষ্ঠানেরও উপস্থাপনা করছেন।  বীথি আরটিভির জন্য ঈদ বিশেষ অনুষ্ঠান ‘মিউজিক অন ফায়ার’ অনুষ্ঠানেরও উপস্থাপনার কাজ করেন। উপস্থাপনায় চাইলে বীথি আরো অনেক বেশি ব্যস্থ থাকতে পারতেন। কিন্তু তার একমাত্র মেয়ে আরিয়ার বয়স মাত্র দুই বছর চার মাস। তাই মেয়েকেও অনেক সময় দিতে হয়। গেলো ২৯ ফেব্রুয়ারি রাজধানী লা-মেরিডিয়ানে ভারতীয় দূতাবাসের একটি অনুষ্ঠানের উপস্থাপনাও ছিলো তার কাছে বেশ স্মরনীয়। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS