ভিডিও

৬ বছরের ছোট প্রেমিকের সঙ্গে বাগদান সোহিনীর

প্রকাশিত: মার্চ ০৫, ২০২৪, ১২:৪৩ দুপুর
আপডেট: মার্চ ০৫, ২০২৪, ১২:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : গুঞ্জন রটেছে জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার গলায় মালা পরাবেন তার থেকে ৬ বছরের ছোট শোভন গাঙ্গুলির গলায়। তবে বিষয়টি নিয়ে চুপ রয়েছেন শোভন। কিন্তু মুখ খুলেছেন কলকাতার অভিনেত্রী সোহিনী।

অভিনেতা রণজয়ের সঙ্গে প্রেম নিয়ে কম জল ঘোলা হয়নি সোহিনীর। সে সম্পর্ক এখন অতীত। বর্তমানে সম্পর্ক শক্ত করতে চাইছেন সোহিনী। গায়ক শোভন গাঙ্গুলির সঙ্গে সম্পর্কে জড়ানোর পর তিনি বিয়ের কথাই ভাবছেন, তেমনটাই জানা গেছে। শোনা যাচ্ছে, সম্প্রতি বিদেশে ছুটি কাটাতে গিয়ে বাগদান সেরেছেন এই তারকা জুটি। বাগদানের বিষয়ে সোহিনী সরকার ভারতীয় একটি গণমাধ্যমে বলেন, ‘আমার অনামিকার কোনো আংটি দেখা যাচ্ছে না তো! আসলে হঠাৎ এটা রটে যাওয়ার পর আমার মা ফোন করে জানতে চান, সত্যিটা কী।’

শোভনকে কী বিয়ে করার পরিকল্পনা করেছেন? এ প্রশ্নের উত্তরে সোহিনী সরকার বলেন, ‘চারপাশে অনেক বিয়ে হচ্ছে। তবে আমার মনে হয়, বিয়ে দেখে বিয়ে করে নেয়া সাংঘাতিক ব্যাপার। আমি ঈশ্বরে বিশ্বাসী। নিশ্চয়ই ভালো কিছু হবে। আসলে আমরা ভাবি যে, আমরা একা একাই সব করছি। কিন্তু আমাদের জন্য ঈশ্বরের পরিকল্পনা করাই থাকে, আমরা শুধু বাস্তবায়ন করি।’ প্রেম ভাঙা নিয়ে সোহিনী জবাব দিলেন, ‘জন্মের পর থেকেই আমরা থিতু হতে চাই। ভাঙতে আমরা কেউই চাই না। তবে প্রকৃতির নিয়ম, সবকিছু এক সময় ভেঙে যায়।’

টালিউড অভিনেত্রী সোহিনী সরকারের জন্ম ১৯৮৭ সালের ৬ই মার্চ। অন্যদিকে তার প্রেমিক শোভনের জন্ম ১৯৯৩ সালে। বয়সে প্রেমিকার চেয়ে ৬ বছরের ছোট শোভন। ২০০৬ সালে টিভি ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে পা রাখেন সোহিনী সরকার। তারপর ‘ওগো বধূ সুন্দরী’, ‘অদ্বিতীয়া’, ‘ভূমিকন্যা’ ধারাবাহিকে অভিনয় করেন। তবে ২০১১ সালে ‘অদ্বিতীয়া’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করে নজর কাড়েন তিনি। ২০১৩ সালে ‘রূপকথা নয়’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে সোহিনী সরকারের। একই বছর ‘ফড়িং’ সিনেমায় অভিনয় করে নজর কাড়েন তিনি। এক বছরের বিরতি নিয়ে ‘ওপেন টি বায়োস্কোপ’ সিনেমায় অভিনয় করেও খ্যাতি কুড়ান।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS