ভিডিও

যুক্তরাষ্ট্র থেকে সহসাই দেশে ফিরছেন না মৌসুমী

প্রকাশিত: মার্চ ০৬, ২০২৪, ০৩:৫৪ দুপুর
আপডেট: মার্চ ০৬, ২০২৪, ০৩:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন অভিনেত্রী মৌসুমী। এর আগে যুক্তরাষ্ট্রে গেলে দ্রুতই দেশে ফিরেছেন তিনি, কিন্তু এবার দীর্ঘ সময় সেখানে অবস্থান করছেন। তাতে অনেকেই মনে করছেন, দেশটির স্থায়ী বাসিন্দা হতেই সেখানে বেশিদিন অবস্থান তার। 

কবে দেশে ফিরছেন এই নায়িকা? এমন প্রশ্ন মৌসুমী-অনুরাগী অনেকের। যার উত্তর জানালেন অভিনেত্রীর স্বামী ও জনপ্রিয় অভিনেতা ওমর সানী। তিনি বললেন, ‘মূলত আমাদের মেয়ে ফাইজার লেখাপড়ার জন্য এ বছরটা মৌসুমীকে আমেরিকায় থাকতে হবে। এ বছরের শেষের দিকে দেশে ফিরবে মৌসুমী।’

এদিকে মৌসুমীকে নিয়ে ছড়িয়েছে নতুনকানাঘুষা। আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে নিপুণের প্যানেল থেকে সভাপতি পদে নির্বাচন করবেন তিনি। এমন গুঞ্জন উড়িয়ে দিলেন ওমর সানী। বললেন, ‘যারা প্যানেল সাজাবেন তাদের জ্ঞাতার্থে বলতে চাই, দয়া করে তারা কেউ আমাকে নির্বাচনে দাঁড়ানোর বিষয়ে অনুরোধ করবেন না। কারণ, ভালো সিনেমা দিয়ে জীবনে মানুষের যতটুকু ভালোবাসা আমরা পেয়েছি, এই নির্বাচন করে সেই ভালোবাসা হারাতে চাই না। নির্বাচনে দাঁড়ানোর মতো ইচ্ছে আমার ফ্যামিলির কারও নেই।’

যুক্তরাষ্ট্রে মৌসুমী মা-বোন ও দুই সন্তানের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি শুটিং ও শোতেও অংশ নিচ্ছেন। এর আগে নির্মাতা ও অভিনেতা হাসান জাহাঙ্গীরের পরিচালনায় ‘কন্ট্রাক্ট বিয়ে’ নামে একটি সিরিজে অভিনয় করেন। এবার মৌসুমী ‘অর্ধাঙ্গিনী’ নামে মিউজিক্যাল ফিল্মেরও শুটিং শেষ করেছেন বলে জানা গেছে। এটি নির্মাণ করছেন সৈয়দআর ইমন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS