ভিডিও

ফ্ল্যাট থেকে গায়িকা আঁচলের লাশ উদ্ধার

প্রকাশিত: মার্চ ০৭, ২০২৪, ০২:১০ দুপুর
আপডেট: মার্চ ০৭, ২০২৪, ০২:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ভারতের লোকসংগীত শিল্পী আঁচল প্যাটেলের মরদেহ উদ্ধার করা হয়েছে একটি ফ্ল্যাট থেকে। আঁচলের পরিবার বলছে তাকে হত্যা করা হয়েছে। তার বয়স হয়েছিল ২২ বছর। বুধবার (৬ মার্চ) ভারতের বারানসির উত্তরপ্রদেশের একটি ফ্ল্যাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি উত্তরপ্রদেশের শিবপুর থানা এলাকায় থাকতেন। বিরহ ধাঁচের গানের জন্য তিনি জনপ্রিয় ছিলেন।

বোনের মৃত্যুর খবর পেয়ে মঙ্গলবার (৫ মার্চ) ছুটে আসেন তার ভাই বিকাশ। ভাই বিকাশের দাবি, বোনকে তার স্বামী দীপক ও এক নারী মিলে খুন করেছেন। আপাতত বোনজামাই ও সেই নারীর নামে অভিযোগ জানানো হয়েছে শিবপুর থানায়।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, এ ঘটনায় খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। একই সঙ্গে ঘটনার কারণ সম্পর্কে জানার জন্য তদন্ত করা হচ্ছে।

শিবপুর থানার পুলিশ জানায়, গায়িকা আঁচলের মৃত্যুর ঘটনায় তার স্বামী ও এক নারীকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। তবে পরবর্তীতে কী পদক্ষেপ নেয়া হবে, সেটি নির্ভর করছে ময়নাতদন্তের প্রতিবেদন অনুযায়ী। এখন সেই প্রতিবেদনের জন্য অপেক্ষা করা হচ্ছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS