ভিডিও

জন্মদিনে প্রেমিককে নিয়ে মন্দিরে জাহ্নবী!

প্রকাশিত: মার্চ ০৭, ২০২৪, ০৩:৪২ দুপুর
আপডেট: মার্চ ০৭, ২০২৪, ০৩:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর বড় কন্যা জাহ্নবী কাপুর। ২৭ বছর বয়স পূর্ণ করলেন তিনি। বিশেষ দিনে মন্দিরে গিয়েছিলেন, তা-ও একা নেন, সঙ্গে নিয়েছিলেন কথিত প্রেমিক শিখর পাহাড়িয়াকে।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, অন্ধপ্রদেশে অবস্থিত তিরুমালা মন্দিরে গিয়েছিলেন জাহ্নবী কাপুর। সেখানে পৌঁছানোর পর ভিআইপি প্রবেশাধিকার পান তিনি। এসময় তার সঙ্গে ছিলেন ভারতের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়া। ভগবান ভেঙ্কটেশ দর্শন শেষে মন্দির থেকে বেরিয়ে আসেন তারা। চলচ্চিত্রে পা রাখার আগেই ব্যক্তিগত কারণে বহুবার খবরের শিরোনাম হয়েছেন জাহ্নবী কাপুর। বহুদিন ধরে গুঞ্জন উড়ছে, শিখর পাহাড়িয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন জাহ্নবী। শুধু তাই নয় এ জুটির একটি চুমুর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তারপর অনেকের সঙ্গে নাম জড়িয়েছে এই নায়িকার।

সময়ের সঙ্গে আড়ালে পড়ে যায় শিখরের নাম। দীর্ঘ বিরতির পর ২০২২ সালের অক্টোবরের দিকে একসঙ্গে দেখা যায় জাহ্নবী-শিখরকে। এরপর এ জুটির পুরোনো প্রেম চর্চায় পরিণত হয়। তারপর একাধিকবার এ জুটিকে একসঙ্গে দেখা যায়। সর্বশেষ মুকেশ আম্বানির পুত্রের প্রাক-বিয়ের অনুষ্ঠানেও একসঙ্গে দেখা যায় জাহ্নবী-শিখরকে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS