ভিডিও

চতুর্থ সন্তানের মা হলেন অভিনেত্রী গ্যাল গ্যাডট

প্রকাশিত: মার্চ ০৭, ২০২৪, ০৪:৪২ দুপুর
আপডেট: মার্চ ০৭, ২০২৪, ০৪:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : আবারও মা হলেন ‘ওয়ান্ডার ওম্যান’ খ্যাত অভিনেত্রী গ্যাল গ্যাডট। স্বামী জ্যারন ভারসানোর সঙ্গে এটি তার চতুর্থ সন্তান। এবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। হলিউড এই নায়িকা ৬ মার্চ তার নবজাতকের সঙ্গে একটি ছবি দিয়ে সুখবরটি ঘোষণা করেন। পিপল ডটকম এ খবর প্রকাশ করেছে।

৭ মার্চ গ্যাল গ্যাডট তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, হাসপাতালের বিছানায় নবজাতককে বুকে জড়িয়ে আছেন গ্যাল গ্যাডট। ক্যাপশনে ৩৮ বছর বয়সী এ অভিনেত্রী লেখেন, ‘আমার মিষ্টি মেয়ে তোমাকে স্বাগতম। গর্ভাবস্থা সহজ ছিল না। কিন্তু আমরা তা পেরেছি।’ মেয়ের নাম জানিয়ে গ্যাল গ্যাডট লেখেন, ‘তুমি আমাদের জীবনে আলো ছড়িয়ে দিয়েছো। তোমার নাম ‘ওরি’। হিব্রু ভাষায় যার অর্থ ‘আমার আলো’। কৃতজ্ঞতায় আমাদের হৃদয় পরিপূর্ণ। মেয়েদের বাড়িতে তোমাকে স্বাগতম।’

২০০৮ সালে জ্যারন ভারসানোকে বিয়ে করেন গ্যাল গ্যাডট। ২০১১ সালে এই দম্পতির প্রথম সন্তান অ্যালমার জন্ম হয়। ২০১৭ সালে তাদের দ্বিতীয় মেয়ে মায়া পৃথিবীতে আসে। ২০২১ সালে জন্ম হয় তৃতীয় কন্যা ড্যানিয়েলার। এই অভিনেত্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হার্ট অব স্টোন’। গত বছরের ১১ আগস্ট মুক্তি পায় এটি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘স্নো হোয়াইট’ সিনেমা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS