ভিডিও

‘আজ আমার সেলফি ডে’

প্রকাশিত: মার্চ ০৭, ২০২৪, ০৪:৫৪ দুপুর
আপডেট: মার্চ ০৭, ২০২৪, ০৪:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : মাথায় গোসলের তোয়ালে মোড়ানো, গায়ে গোসল পরবর্তী জামা গায়ে একটি সেলফি ফেসবুকে পোস্ট করে আজ বৃহস্পতিবার (৭ মার্চ) ফেসবুকে পরীমণি লিখলেন, ‘আজ আমার সেলফি ডে’। সঙ্গে জুড়ে দিলেন লাভ ইমুজি। 

বেশ ক’দিন ধরেই পরীমণির অনুরাগীরা জানছেন কোথাও ঘুরতে গিয়েছেন এই নায়িকা। একের পর এক ছবি পোস্ট করে পরীমণি নিজেই জানিয়েছেন তার ঘোরাঘুরির খবর। স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর সময় ও সুযোগ ঘটলেই ছেলেকে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরতে চলে যান পরীমণি। এবার রাজ্যকে গাজীপুরের রিসোর্টে ঘুরতে গেছেন পরী। সেখানে ছেলেকে নিয়ে বেশ ভালোই সময় কাটাচ্ছেন তিনি। সকালে কানে জবাফুল গুজে পোস্ট করা একটি ছবিই জানান দেয় পরীমণি বেশ আনন্দময় সময় কাটাচ্ছেন। গেল ৫ মার্চ নিজের ভেরিফায়েড ফেসবুকে ছেলের সঙ্গে কয়েকটি ছবি দিয়ে একটি পোস্ট দিয়ে পরীমণি লিখেছেন ‘শুভ সকাল বিউটিফুল ভাওয়াল রিসোর্ট।’ সঙ্গে জুড়ে দিয়েছেন লাভ ইমোজি।

গেল বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমণি। এরপর যুক্ত হয়েছেন ‘খেলা হবে’ নামের নতুন একটি সিনেমায়। এ ছাড়া তার হাতে রয়েছে অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS