ভিডিও

বায়োপিকের খবরে ক্ষুব্ধ জিনাত!

প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪, ০২:১৬ দুপুর
আপডেট: মার্চ ০৯, ২০২৪, ০২:১৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : নিজের বায়োপিক নির্মাণের খবরে চটেছেন এক সময়ের আলোচিত-সমালোচিত নায়িকা জিনাত আমান। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করে পরিচালকের প্রতি ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি।  

জিনাতের কথায়, ‘আমার বায়োপিক দেখানোটা নিতান্তই বোকামির হবে!’ ইনস্টাগ্রামে দীর্ঘ পোস্টে ক্ষোভ প্রকাশ করেছেন প্রবীণ অভিনেত্রী। জিনাতের মন্তব্য, ‘আশা করি আমার জীবনকাহিনি পর্দায় তুলে ধরার ক্ষেত্রে পরিচালক স্পর্শকাতর হবেন। আর সেরকম সাহসী লেখক কিংবা অভিনেতা প্রয়োজন আমার বায়োপিকের জন্য।’

জিনাত সোশ্যাল মিডিয়ার পোস্টে আরও লেখেন, ‘একজন বয়স্কা মহিলার কথা বলে আপনি এটাকে উড়িয়ে দিতেই পারেন। তবে আমার মতে, আমাকে আড়ালে রেখে আমার বায়োপিক তৈরি করাটা বোকামির হবে। কারণ সত্যি বলতে কী, আমার মতো করে কেউ আমাকে চেনে না। তাই আমার ইনপুট ছাড়া এই বিষয়ে যে কোনো গবেষণা অসম্পূর্ণ হবে। এমনকি বিভ্রান্তিকরও দাঁড়াতে পারে।’ জিনাতের কথায়, ‘আমি বাজি রেখে বলতে পারি যে, আমার সম্পর্কে যেসমস্ত তথ্য পাবলিক ডোমেন রয়েছে, তার বাইরে গিয়েও আমার একটা অন্য জগৎ রয়েছে, যা শুধু আমার কাছেই পরিচিত। তবে এটুকু বলতে পারি, আমার জীবন সফর সত্যিই বেশ আকর্ষণীয়। তবে আমার জীবন সম্পর্কে অপরিচিতরা বায়োপিক তৈরি করছে বলে আমি কিন্তু বাধা দিচ্ছি না। শুধু এটুকু বলব, সেক্স সিম্বল বলে যে ট্যাগটা রয়েছে আমার নামের পাশে, সেই ধারণা আজ ৫০ বছর পরেও কিন্তু নাড়ানো অসম্ভব! আর যদি ভুল গল্পকারের হাতে পড়ে তাহলে পরিণতি আরও মারাত্মক হবে।’

টলিউডের পরিচালক রাজীব চৌধুরী কিংবদন্তি বলিউড অভিনেত্রী জিনাত আমানের বায়োপিক নির্মাণ করতে যাচ্ছেন। এই ছবির নাম রাখা হয়েছে ‘শক: দ্য ডাউট’। রাজীবের এই ছবিতে জিনাতের ভূমিকায় দেখা যাবে বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষকে।

সত্তর ও আশির দশকে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন জিনাত আমান। আবেদনময়ী অভিনেত্রী হিসেবে রুপালি পর্দায় ঝড় তুলেছিলেন তিনি। তার ঝুলিতে আছে ‘হরে রামা হরে কৃষ্ণা’, ‘সত্যম শিবম সুন্দরম’, ‘ইয়াদোঁ কি বরাত’, ‘দোস্তানা’র মতো আরও অনেক হিট ছবি। অল্প সময়েই বলিউডে শীর্ষে পৌঁছে গিয়েছিলেন তিনি; অভিনয় করেছেন দেব আনন্দ, অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র, বিনোদ খান্নাসহ তার সময়ের সেরা সব নায়কের সঙ্গে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS