ভিডিও

আসছে অনুরাধা পাড়োয়াল-আসিফের নতুন গান 

প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪, ০৫:১৪ বিকাল
আপডেট: মার্চ ০৯, ২০২৪, ০৫:১৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বলিউডের নন্দিত কণ্ঠশিল্পী অনুরাধা পাড়োয়ালের সঙ্গে দ্বৈত গান করতে যাচ্ছেন বাংলাদেশি গায়ক আসিফ আকবর। গানের শিরোনাম ‘চিরদিনের জীবন সঙ্গিনী’। কবির বকুলের লেখা গানে এর সুর-সংগীত করেছেন রাজা কাশেফ। ৪ মার্চ দুপুরে মুম্বাইয়ের একটি স্টুডিওতে অনুরাধার কণ্ঠে গানটির রেকর্ডিং হয়। 

জানা গেছে, কিছুদিনের মধ্যে যুক্তরাজ্যের লোকেশনে গানটির ভিডিও ধারণ হবে। আগামী মে মাসে যুক্তরাজ্যে হবে গানটির ভিডিও প্রকাশ। আসিফ আকবরের নিজের ইউটিউব চ্যানেল থেকে গানটি প্রকাশের কথা রয়েছে।

নতুন গান প্রসঙ্গে আসিফ বলেন, ‘অনুরাধা ভারতের একজন বিখ্যাত কণ্ঠশিল্পী। তার সঙ্গে গাইতে পারাটা অনেক সম্মানের। প্রথমবার তার সঙ্গে গান করব। আমি মনে করি, এটি আমার সংগীত জীবনের দলিল হয়ে থাকবে। অনেক আগেই মুম্বাই গিয়ে গানে কণ্ঠ দেওয়ার কথা ছিল। ভিসা জটিলতার কারণে সেখানে যেতে পারিনি। আশা করছি, শিগগিরই এর রেকর্ডি শেষ করতে পারব। 

রাজা কাশেফ বলেন, ‘আসিফ ভাইয়ের কণ্ঠ আমার অনেক পছন্দের। এমন দরাজ কণ্ঠ খুব কমই আছে। এর আগে তার সঙ্গে আরও একটি গান সুর ও সংগীত করার সুযোগ হয়েছে। রোমান্টিক নতুন গানটিতে অনুরাধা পাড়োয়ালের সঙ্গে আসিফের মতো এমন একটি কণ্ঠ দরকার ছিল। দুজনের কণ্ঠে গানটিশ্রোতাদের মন ভরাবে-এমন আশা করাই যায়।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS