ভিডিও

চারদিনে শতকোটি ছাড়িয়েছে শয়তানের আয়

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০২:৪৪ দুপুর
আপডেট: মার্চ ১২, ২০২৪, ০২:৪৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : অজয় দেবগন অভিনীত সিনেমা ‘শয়তান’। বিকাশ বহেল নির্মিত এ সিনেমায় অজয়ের সঙ্গে পর্দা শেয়ার করেছেন আর মাধবন, জ্যোতিকা। গত ৮ মার্চ থেকে ২৮শ’ প্রেক্ষাগৃহের ৪ হাজার পর্দায় প্রদর্শিত হচ্ছে সিনেমাটি। মুক্তির পর বক্স অফিসে বেশ সাড়া ফেলেছে এটি।

বলি মুভি রিভিউজ ডটকমের তথ্য অনুসারে, ‘শয়তান’ মুক্তির প্রথম দিনে চলতি বছরে সবচেয়ে বেশি আয় করা বলিউড সিনেমার তালিকায় এটি দ্বিতীয়। প্রথম দিনে সিনেমাটি আয় করে ১৪ কোটি রুপি। এ তালিকার শীর্ষে রয়েছে ‘ফাইটার’। হৃতিকের এ সিনেমা প্রথম দিনে আয় করে ২৪.৬ কোটি রুপি।

‘শয়তান’ সিনেমাটি মুক্তির প্রথম দিনে শুধু ভারতে আয় করে ১৪ কোটি রুপি, দ্বিতীয় দিনে আয় করে ১৮ কোটি রুপি, তৃতীয় দিনে আয় করে ২০.৬ কোটি রুপি, চতুর্থ দিনে আয় করে ৭.৪ কোটি রুপি। বিশ্বব্যাপি সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৮২.৮ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ১০৮ কোটি ৮২ লাখ টাকার বেশি। ১০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা দেবগন ফিল্মস, জিও স্টুডিও এবং প্যানোরমা স্টুডিওর ব্যানারে নির্মিত হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS