ভিডিও

সারোগেসির মাধ্যমে মা হচ্ছেন দীপিকা!

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০২:৫৩ দুপুর
আপডেট: মার্চ ১২, ২০২৪, ০২:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বলিউডের তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন সব জল্পনার অবসান ঘটিয়ে গত ২৯ ফেব্রুয়ারি আনুষ্ঠানিক ঘোষণা দেন বাবা-মা হওয়ার। 

আনন্দের এ সংবাদ জানানোর পর ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির প্রাক-বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে জামনগরে গিয়েছিলেন দীপিকা-রণবীর। সেখানে স্বামী রণবীরের সঙ্গে মঞ্চে পারফর্ম করেন দীপিকা। কয়েক দিন আগে মুম্বাই বিমানবন্দরে দীপিকাকে নামিয়ে দিয়ে যান রণবীর সিং। এদিন জিন্সের সঙ্গে সোয়েটার পরেছিলেন দীপিকা পাড়ুকোন। এ মুহূর্ত পাপারাজ্জিরা ক্যামেরা বন্দি করেন। তারই ভিডিও ছড়িয়ে পড়েছেন নেটদুনিয়া। এরপর গুঞ্জন চাউর হয়েছে, সারোগেসির মাধ্যমে মা হচ্ছেন দীপিকা।

নেটিজেনদের অনেকেই দাবি করেছেন দীপিকা অন্তঃসত্ত্বা নন। আম্বানির বাড়িতে পারফরম্যান্স, বিমানবন্দরে দীপিকার পোশাক ও হাঁটাচলা কোথাও সেই ছাপ নেই। আয়ুশি নামে একজন লেখেন, ‘সে অন্তঃসত্ত্বা না। এমন ফিগার সে কখনো নষ্ট হতে দেবে না। সুতরাং সে সারোগেসির মাধ্যমে মা হতে যাচ্ছে।’ আরেকজন লেখেন, ‘আমি শতভাগ নিশ্চিত সে অন্তঃসত্ত্বা না। সে সারোগেসির আশ্রয় নিয়েছে। কারণ তার শরীরে কোনোরকম পরিবর্তন নেই।’ আবার নেটিজেনদের অনেকে বিপক্ষে মত দিয়েছেন। একজন লেখেন, ‘পাঁচ মাসের আগে পেট বোঝা যাবে না। লম্বা, অ্যাথলেট টাইপের বডি যাদের, তাদের ৬ মাসের আগে বোঝা যায় না। কিন্তু অনেকে সারোগেসির কথা বলছেন। আসলে সত্যিটা ঘোষণা না করা পর্যন্ত এসব নিয়ে আলোচনা না করাই ভালো। বরং বাবা-মা হতে যাওয়ার আগের মুহূর্তগুলো তাদের উপভোগ করতে দিন।’ তবে এ বিষয়ে এখনো মুখ খুলেননি দীপিকা কিংবা রণবীর সিং।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS