ভিডিও

‘কুইন প্যালেস’-এ আলোচনায় জেবা, স্বর্ণলতা, শ্রেয়সী

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০৭:১১ বিকাল
আপডেট: মার্চ ১২, ২০২৪, ০৭:১১ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : অভিনয় দিয়ে দর্শকের কাছ থেকে বেশ প্রশংসা কুঁড়াচ্ছেন এই প্রজন্মের তিন অভিনেত্রী স্বর্ণলতা দেবনাথ, জেবা জান্নাত ও শ্রেয়সী শ্রেয়া। তারা তিনজন একই ধারাবাহিক অভিনয় করে দর্শকের ভালোবাসায় সিক্ত হচ্ছেন। গুনী নাট্যনির্মাতা বি ইউ শুভ’র পরিচালনায় বাংলাভিশনে প্রচার চলতি ধারাবাহিক ‘কুইন প্যালেস’-এ তারা একসঙ্গে অভিনয় করছেন। সময়ের আলোচিচত মুখ স্বর্ণলতা দেবনাথ অভিনয় করছেন হেনা চরিত্রে, জেবা জান্নাত অভিনয় করছেন সোমা চরিত্রে এবং শ্রেয়সী শ্রেয়া অভিনয় করছেন রায়না চরিত্রে। ধারাবাহিকটি এরইমধ্যে দর্শকের কাছে বেশ গ্রহনযোগ্যতা পেয়েছে। পাশাপাশি স্বর্ণলতা, জেবা ও শ্রেয়সী এই ধারাবাহিকে অভিনয় করে বেশ আলোচনায় এসেছেন।

ধারাবাহিকটিতে অভিনয় করা প্রসঙ্গে স্বর্ণলতা বলেন,‘ এর আগে কখনো বি ইউ শুভ ভাইয়ের পরিচালনায় ধারাবাহিকে বা খণ্ড নাটকে আমার কাজ করার সুযোগ হয়নি। এবারই প্রথম তার পরিচালনায় কাজ করছি। শুরু থেকেই পুরো ইউনিটই আমার কাছে বেশ গুছানো মনে হয়েছে। আর পরিচালক হিসেবে শুভ ভাইও বেশ মনোযোগ দিয়ে যত্ন নিযে কাজটি করার চেষ্টা করছেন। ধারাবাহিকটিতে হেনা চরিত্রটিও বেশ আলোচনায় এসেছে। আশা করছি ধারাবাহিকটির প্রচার যতো বাড়বে দর্শকের কাছে গ্রহনযোগ্যতা আরো বাড়বে।’ জেবা জান্নাত বলেন,‘ কুইন প্যালেস-এ কাজ করে ভীষণ ভালো লাগছে। শুভ ভাই বেশ গুছানো। তার নির্দেশনায় লাভ রোড-ধারাবাহিকেও অভিনয় করছি।’ ইউসুফ আলী খোকন রচিত এই ধারাবাহিকে অভিনয় করা প্রসঙ্গে শ্রেয়সী শ্রেয়া বলেন,‘ ছোটবেলা থেকে অভিনয় করার প্রবল ইচ্ছে ছিলো আমার। এখন অভিনয় শিখছি আমি। যদি ভালো করতে পারি তবে হয়তো আগামীতে তা পেশা হিসেবে নিতে পারবো। আমার সৌভাগ্য যে অভিনয জীবনের শুরুতেই আমি দেশের নন্দিত, গুনী অভিনেতা মোশাররফ করিম ভাইয়ের বিপরীতে অভিনয করার সুযোগ পেয়েছি। এরপর আরো ভালো ভালো কিছু কাজ করারও সুযোগ পেয়েছি। তারমধ্যে শুভ ভাইয়ের কুইন প্যালেস অন্যতম। এখানে আমরা সবাই একটি পরিবারের মতো কাজ করি। যে কারণে কাজটিও অনেক ভালো হয়। কুইন প্যালেস-এ অভিনয়ের জন্য আমি বেশ সাড়া পাচ্ছি।’  

শ্রেয়সী জানান, এর তিনি নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘সখি সব করে রব’ ধারাবাহিকে অভিনয় করেও বেশ সাড়া পেয়েছেন। বি ইউ শুভ’র ‘লাভ রোড’ ধারাবাহিকেও অভিনয করছেন তিনি। এদিকে স্বর্ণলতা মাছরাঙ্গা টিভিতে প্রচার চলতি ধারাবাহিক ‘চার চক্কর’, দীপ্ত টিভিতে প্রচার চলতি ‘বকুলপুর রিটার্ন’, এনটিভিতে ‘প্রবাসী পরিবার’, বাংলা ভিশনে ‘ফাপড়’, আরটিভিতে ‘জাদুনগর’ প্রচার হচ্ছে নিয়মিত। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS