ভিডিও

শিল্পী সমিতির নির্বাচনে নায়িকা মাহি

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ০৪:০০ দুপুর
আপডেট: মার্চ ১৪, ২০২৪, ০৪:০০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : এবার আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। মিশা সওদাগর-মনোয়ার হোসেন ডিপজল নেতৃত্বাধীন প্যানেল থেকে মাহি নির্বাচন করবেন বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ২৭ এপ্রিল অনুষ্ঠিত হবে। এরই মধ্যে প্যানেল সাজাতে ব্যস্ত হয়ে পড়েছেন সম্ভাব্য প্রার্থীরা। এদিকে, মিশা-ডিপজল প্যানেল প্রস্তুত হলেও নিপুণের প্যানেলে সভাপতি প্রার্থী কে হচ্ছেন তা স্পষ্ট নয়। গত ৪ মার্চ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ভোট গ্রহণ ও প্রাথমিক ফল প্রকাশ ২৭ এপ্রিল। এ দিন সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকেল পাঁচটা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।  

মাহি এক সময় চলচ্চিত্রে নিয়মিত কাজ করতেন। কিন্তু মাতৃত্বকালীন অবসর নেওয়ার কারণে কাজ থেকে দূরে ছিলেন। তার একমাত্র সন্তান ফারিশের বয়স একবছর ছুঁই ছুঁই। এদিকে মাহি সন্তানকে দেখাশোনার পাশাপাশি কাজে মনযোগী হচ্ছেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS