ভিডিও

অপূর্বর বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ,যা বললেন অভিনেতা

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ১১:৪০ দুপুর
আপডেট: মার্চ ১৫, ২০২৪, ০৮:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন


 
জিয়াউল ফারুক অপূর্ব! প্রায় দুই যুগ ধরে ছোট পর্দায় মডেলিং ও নাটকে অভিনয় করছেন এই অভিনেতা,এবং বেশ জনপ্রিয়তা পেয়েছেন। তবে এই জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর নামে অর্থ আত্মসাৎ, চুক্তি ভঙ্গ ও শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠেছে। অভিযোগটি করেছে প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিওস লিমিটেড (আলফা আই)।

জানা যায়, এই প্রতিষ্ঠান থেকে ২৪টি নাটকের জন্য ৫০ লাখ টাকায় চুক্তিবদ্ধ হয়ে মাত্র ৯টি নাটকে কাজ করে তেত্রিশ লাখ টাকা নিয়ে সব ধরনের যোগাযোগ থেকে বিরত আছেন অপূর্ব। এতে করে প্রযোজনা প্রতিষ্ঠানটি আর্থিক ক্ষতির মুখোমুখি হয়েছে।

এমন অভিযোগ এনে টেলিভিশন অ্যান্ড ডিজিটাল প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপাব) এবং অভিনয় শিল্পী সংঘের কাছে বিচার চেয়ে লিখিত অভিযোগ করেছেন আলফা আইয়ের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার করিম ভূঁইয়া (শাহরিয়ার শাকিল)। আজ সোমবার (১১ মার্চ) অভিযোগ করেন শাকিল। 
অভিযোগের সুত্র ধরে গণমাধ্যমের সঙ্গে কথা হয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তিনি বলেন, ‘এখন বিষয়টি নিয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না।


কারণ বিষয়টি আইনি প্রক্রিয়ায় চলে গেছে। এবং আমার সংগঠন অভিনয়শিল্পী সংঘ বিষয়টি দেখছে। পাশাপাশি টেলিভিশন অ্যান্ড ডিজিটাল প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপাব)ও বিষয়টি নিয়ে অবগত। তারা যা বলার বলবেন।

একই সঙ্গে আমার আইনজীবি কথা বলবেন। যেহুতু আইনি প্রক্রিয়ায় আমি এগোচ্ছি তাই এটা নিয়ে কোনো মন্তব্য বা কথাবার্তা এই মুহুর্তে বলতে চাই না। এসব আমি কথা বললে আইনি প্রক্রিয়ায় বাধাগ্রস্থ হতে পারে বলে আমার আইনজীবি জানিয়েছেন। তাই যা বলার তারাই বলবেন।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS