ভিডিও

রাকিবের সাথে আনুষ্ঠানিক বিচ্ছেদ মাহির

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ০২:১২ দুপুর
আপডেট: মার্চ ১৭, ২০২৪, ০২:১২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : রাকিব সরকারের সাথে আনুষ্ঠানিকভাবে বিয়েবিচ্ছেদ হয়ে গেছে বলে জানিয়েছেন নায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে একথা জানান তিনি।

এর আগে, গেল ফেব্রুয়ারির ১৬ তারিখ রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও দিয়ে বিচ্ছেদের ঘোষণা দেন নায়িকা। তবে ঠিক কী কারণে তাদের বিচ্ছেদ হয়েছে, সে বিষয়ে স্পষ্ট কিছু জানাননি তিনি। সাক্ষাৎকারে রাকিব সরকার প্রসঙ্গে মাহি বলেন, ‘আমি রাকিবের সম্পর্কে কোনো নেগেটিভ কথা বললে নিজেই আয়নার সামনে দাঁড়াতে পারব না। আমরা দুজনেই এ সম্পর্কটা টিকিয়ে রাখার চেষ্টা করেছি। তবে যখন দেখেছি লাভ হচ্ছে না, তখন চেষ্টা ছেড়ে দিয়েছি। এক সঙ্গে থেকে তিক্ত হওয়ার চেয়ে বন্ধুত্বটা থাকা ভালো।’ 

দীর্ঘ বিরতির পর আবারো কাজে ফিরেছেন তিনি। মাহি বলেন, এরই মধ্যে কাজ শুরু করে দিয়েছেন তিনি। অভিনেত্রীর ভাষ্য, ২০২৪ থেকে যত সিনেমা করবেন, সবই হবে ভালো ভালো প্রজেক্টের। কোনো সাধারণ প্রজেক্টে কাজ করবেন না তিনি। মাহি এখন শূন্য থেকে শুরু করতে চান। আগের মতো জনপ্রিয় বা তার চেয়েও বেশি জনপ্রিয়তায় নিয়ে যেতে চান নিজেকে। কাজের বিষয়ে খুবই সিরিয়াস তিনি।

প্রসঙ্গত, মাহি ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এটি ছিল চিত্রনায়িকা মাহির দ্বিতীয় বিয়ে। এই দম্পতি ২০২৩ সালের ২৮ মার্চ একটি ছেলের জন্ম দেন, যার নাম রাখেন ফারিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS