ভিডিও

২৪ বছর বয়সে মারা গেলেন জনপ্রিয় কণ্ঠ অভিনেতা

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ১১:০৬ রাত
আপডেট: মার্চ ১৮, ২০২৪, ১১:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বিশ্বজুড়ে জনপ্রিয় ভিডিও গেম গেনশিন ইমপ্যাক্টে সাইনোর চরিত্রে কণ্ঠ দেয়া দক্ষিণ কোরিয়ার বহুল পরিচিত ভয়েস অভিনেতা ও সংগীতশিল্পী লি উ রি মারা গেছেন। গত ১৪ মার্চ মৃত্যু হয়েছে তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৪ বছর।

গত ১৫ মার্চ কোরিয়ান কার্টুন এবং অ্যানিমে চ্যানেল টুনিভার্স অভিনেতা লি উ রি’র মৃত্যুর কথা ঘোষণা করেছে। যদিও তাতে অভিনেতার মৃত্যুর কারণ উল্লেখ করা হয়নি।

ইয়াহো নিউজ সিঙ্গাপুরের এক প্রতিবেদনে এসব জানানো হয়েছে। প্রতিবেদনে এ তারকাকে ‘মূল্যবান সর্বকনিষ্ঠ ভয়েস অভিনেতা’ হিসেবে বর্ণনা করা হয়েছে। তার শেষকৃত্য পরিবার ও সহকর্মীদের উপস্থিতিতে অনুষ্ঠিত হবে বলেও জানানো হয়েছে।

এছাড়া কোরিয়ান গেনশিন ইমপ্যাক্ট এক বিবৃতিতে লিউরি’র মৃত্যুতে শোক জানিয়েছে। বিবৃতিতে তারা বলেছে, লি উ রি’র সঙ্গে গেনশিন ইমপ্যাক্টের ভালো স্মৃতি রয়েছে। এসবের জন্য তার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। তার স্মরণে আমরা প্রার্থনা করি এবং তিনি যেন শান্তিতে থাকেন।

প্রসঙ্গত, ২০০১ সালে গান-অভিনয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন লি উ রি। মাত্র ২১ বছর বয়সে টুনিভার্স-এর মাধ্যমে অভিষেক হয় তার। তিনি অ্যানিমেটেড সিরিজেও কণ্ঠ দিয়েছেন। এছাড়া ‘কেস ক্লোজড’ (গ্রেট ডিটেকটিভ কোনান), ‘ক্রেয়ন শিন চ্যান’, ‘দ্য হন্টেড হাউজ’, ‘গেনশিন ইমপ্যাক্ট’ এবং ‘কুকি রান: কিংডম’-এর মতো সিরিজ ও অ্যানিমেটেড ভিডিওতে কণ্ঠ শোনা গেছে এ অভিনেতার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS