ভিডিও

পরীমণি-সোহমের সাথে এবার মধুমিতা!

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০১:০২ দুপুর
আপডেট: মার্চ ১৯, ২০২৪, ০১:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ওপার বাংলার সিনেমায় নাম লেখিয়েছেন এপার বাংলার অভিনেত্রী পরীমণি। ‘ফেলু বকশি’ শিরোনামের এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন সোহম চক্রবর্তী। এটি নির্মাণ করছেন কলকাতার দেবরাজ সিনহা। সিনেমাটির শুটিংয়ে অংশ নেওয়ার জন্য এরই মধ্যে কলকাতায় গিয়েছেন পরীমণি। এবার জানা গেলো, পরীমণি-সোহমের সঙ্গে সিনেমাটিতে যুক্ত হয়েছেন ওপার বাংলার দর্শকপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, দেবরাজ সিনহার সিনেমায় তৃতীয় ব্যক্তি হিসেবে পরীমণি-সোহমের সঙ্গে যুক্ত হলেন মধুমিতা সরকার। ধারণ করা হচ্ছে, থ্রিলার ঘরনার এ সিনেমায় ত্রিভুজ প্রেমের গল্প দেখতে পাবেন দর্শকরা। তবে এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি মধুমিতা সরকার কিংবা পরিচালক দেবরাজের।

এর আগে ঢাকা-কলকাতা যৌথভাবে নির্মিত সিনেমায় অভিনয় করেছেন পরীমণি। এবারই প্রথম কলকাতার সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার। পরীমণি বলেন, ‘চলতি মাসেই শুটিং শুরু হবে। এটি হতে যাচ্ছে আমার প্রথম কলকাতার সিনেমা।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS