ভিডিও

সমালোচনার মুখে সোহিনী

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০৭:১৪ বিকাল
আপডেট: মার্চ ১৯, ২০২৪, ০৭:১৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক :  টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার। রূপে-গুণে মন জয় করেন বাংলা ছবির ভক্তদের। ‘বিবাহ অভিযান’র মতো ছবিতে মজার চরিত্র হোক বা সত্যবতী, জুড়ি মেলা ভার সোহিনী সরকারের। অভিনয়ের পাশাপাশি এখন অবশ্য প্রেম নিয়েও চর্চায় রয়েছেন অভিনেত্রী। গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সোহিনীর প্রেম এখন বিনোদনের চর্চিত টপিক।

এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন সোহিনী। জীবনে নতুন প্রেম আর বৃষ্টিভেজা দিনে একেবারে সাহসী লুকে ধরা দিলেন অভিনেত্রী। শরীরের ঊর্ধ্বাংশে নেই একটি সুতোও। ছবি দেখে তো বাংলার উরফি বলেও কটাক্ষ করা হয়েছে তাকে। একই সঙ্গে আবগারি ওয়েদারি পাতলা ফিনফিনে কালো শাড়িতে সোহিনীর লুকে তপ্ত নেটপাড়া। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় সোহিনী সরকার। জীবনের সুখের সময়গুলোকে সকলের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী। বিদেশ ভ্রমণ থেকে শুরু করে চর্চিত প্রেমিক শোভনের সঙ্গে রোমান্টিক ছবি শেয়ার করেন। এ ছাড়াও ফটোশুটে মাত দেন অভিনেত্রী। ওয়েস্টার্ন লুক হোক বা সাবেক সাজ সুপারহিট সোহিনী সরকার। কখনো শাড়ি পরে বাঙালিয়ানা সাজে সকলকে মুগ্ধ করেন তো কখনো আবার হট অ্যান্ড বোল্ড ফ্যাশনে দশ গোল দেন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শরীরের ঊর্ধ্বাংশে শুধুমাত্র ফুলের মালা পরে ছবি পোস্ট করেছেন। ছবিগুলোর বিপরীতে বেশ সমালেচনাও হচ্ছে তাকে নিয়ে। অনেকে বলছেন, অযথা খোলামেলা হবার কি মানে! আবার অনেকে লিখেছেন, যাচ্ছে তাই করে বেড়ানোই কাজ হয়ে উঠেছে সোহিনীর। আরও নানা নেতিবাচক মন্তব্য পড়লেও তার উত্তর দেননি এ অভিনেত্রী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS