ভিডিও

কলকাতার দুই সিনেমায় হিরো আলম

প্রকাশিত: মার্চ ২০, ২০২৪, ০২:৪৯ দুপুর
আপডেট: মার্চ ২০, ২০২৪, ০২:৪৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম এখন ভারতের কলকাতায়। মূলত তিনি সেখানে সিনেমার শুটিং করতে গেছেন বলে জানা গেছে।

ভারতীয় গণমাধ্যম জি-নিউজের খবর বলছে, একসঙ্গে দুটি সিনেমার শুটিং করছেন এই ইউটিউবার। ছবি দুটির নাম ‘নীলে গেম’ ও ‘মিয়া ভাই’। ছবি দুটি পরিচালনা করছেন জামাল উদ্দিন।

হিরো আলম জানান, কলকাতায় গত ৮ মার্চ থেকে ‘নীলে গেম’ সিনেমার শুটিং করছেন। এতে তার সহশিল্পী টলিউড অভিনেত্রী অনামিকা সাহা। টলিউডের আরও অনেক অভিনেত্রী ছবি দুটিতে কাজ করবেন বলে জানান তিনি। তিনি সংবাদমাধ্যমকে বলেন, অনামিকা দিদিসহ অনেক গুণী শিল্পী আমার নতুন দুটি সিনেমায় কাজ করছেন। এখন কলকাতায় শুটিং চলছে। পরিচালক জামাল উদ্দিন ভাই খুব সুন্দর গল্প বাছাই করেছেন। আমার নতুন দুই সিনেমাই দুই বাংলার দর্শক পছন্দ করবেন আশা করি।

সম্প্রতি রাজনীতির কারণে বারবার খবরের শিরোনামে উঠে এসেছে হিরো আলমের নাম। বেশ কয়েক বছর আগে ইউটিউবে গানের ভিডিও মডেল হয়ে আলোচনায় আসেন তিনি। একপর্যায়ে তাকে সিনেমায়ও অভিনয় করতে দেখা যায়। হিরো আলম অভিনীত প্রথম সিনেমা মার ছক্কা। এরপর সাহসী হিরো আলম, আমি টোকাইসহ বেশ কিছু সিনেমায় কাজ করেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS