ভিডিও

আমার সঙ্গে ‘বিশ্বাসঘাতকতা’ করা হয়েছে : শাকিরা

প্রকাশিত: মার্চ ২০, ২০২৪, ০৪:০৬ দুপুর
আপডেট: মার্চ ২০, ২০২৪, ১১:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : স্পেনের তারকা ফুটবলার জেরার্ড পিকের জন্য নিজের ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত করেছেন পপ তারকা শাকিরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন কলম্বিয়ান এই গায়িকা। 

গানের ভিডিও শুটের সময় স্পেনের খেলোয়াড় পিকের সঙ্গে পরিচয় হয় শাকিরার, তারপর প্রেম। পরের বছর থেকে একসঙ্গে থাকা শুরু করেন এই জুটি। ২০১০ সালের বিশ্বকাপ জিতেছিল পিকের দল স্পেন। এরপর শাকিরা ও পিকে দুই ছেলের বাবা-মাও হন। সন্তান নিয়ে একসঙ্গে বসবাস করলেও তারা বিয়ের পরিকল্পনায় আগাননি। ১১ বছর একসঙ্গে থাকার পর ২০২২ সালের জুনে বিচ্ছেদ ঘোষণা করেন পিকে ও শাকিরা।

সানডে টাইমসের সাক্ষাৎকারে শাকিরা বলেছেন, ‘দীর্ঘ সময় আমি জেরার্ডের পাশে থাকার জন্য আমার ক্যারিয়ার আটকে রেখেছিলাম, যাতে সে ফুটবল খেলতে পারে। আসলে প্রেমের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি।’ শাকিরা আরও বলেন, ‘আমার সংসার ও পরিবার আমার প্রথম অগ্রাধিকার ছিল। আমি বিশ্বাস করতাম মৃত্যু ছাড়া আমাকে আর পিকেকে কেউ কখনো আলাদা করতে পারবে না। সেই স্বপ্নেই আমি বিশ্বাস করতাম।’ তিনি বলেন, ‘আমাদের বিচ্ছেদ নিয়ে কোথাও তেমন কিছু বলিনি। কারণ আমাদের বিচ্ছেদ আর দশটা সাধারণ ঘর ভাঙার মতো ঘটনা নয়। আমার এবং সন্তানদের জন্য খারাপ সময় গেছে। সময়টা ছিল অবিশ্বাস্য রকমের কঠিন। তাছাড়া ওই সময় আমার বাবাও একটি সড়ক দুর্ঘটনার শিকার হয়েছিলেন। সব খারাপ যেন একসঙ্গে এসেছিল জীবনে।’

তিনি মনে করেন, তার সঙ্গে ‘বিশ্বাসঘাতকতা’ করা হয়েছে। বললেন, আমি বেঁচে থাকব, আবার কাজ শুরু করতে পারব, এটা ভাবিনি। আমার বাবা মৃত্যুর কাছে চলে যাচ্ছিলেন, সে সময় তাকে (পিকে) আমার সবচেয়ে দরকার ছিল। শাকিরা তার বাবা-মায়ের দাম্পত্যের উদাহরণ তুলে ধরেন বলেন, ‘আমার বাবা-মা গত ৫০ বছর ধরে একসঙ্গে আছেন। প্রতিদিন তারা একে অপরকে আলিঙ্গন করে দিন শুরু করেন। তারা প্রথম দিনের মতো একে অপরকে ভালোবাসেন, তাদের ভালোবাসা অনন্য। তাই আমিও জানি, এমন সম্পর্ক তৈরি করা সম্ভব। আমিও আমার নিজের এবং সন্তানদের জন্য এমন কিছু চেয়েছিলাম। কিন্তু পারিনি।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS