ভিডিও

কারিনার সাথে জুটি বাঁধছেন যশ!

প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ১২:৫৮ দুপুর
আপডেট: মার্চ ২১, ২০২৪, ১২:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ৪৩ বছর বয়সী অভিনেত্রী কারিনা কাপুর খান এখনো দক্ষিণী কোনো সিনেমায় অভিনয় করেননি। তবে বড় বাজেটের একটি সিনেমার মাধ্যমে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন সাইফ ঘরনী। 

সম্প্রতি কারিনা কাপুরের একটি সাক্ষাৎকারের ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে এ তথ্য জানান তিনি। কারিনা তার নতুন যাত্রা নিয়ে খুবই উচ্ছ্বসিত। তার ভাষায়, ‘প্রথমবারের মতো দক্ষিণী সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। এটি প্যান ইন্ডিয়ার একটি সিনেমা। এখনই বলতে পারছি না কোথায় শুটিং শুরু হবে। তবে এ কাজ নিয়ে আমি দারুণ উচ্ছ্বসিত।’

সিনেমার নাম কিংবা তার বিপরীতে কে অভিনয় করবেন তা জানা যায়নি। কারণ ভিডিও ক্লিপটির দৈর্ঘ্য মাত্র ২০ সেকেন্ড। সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, ‘কেজিএফ’খ্যাত অভিনেতা যশের পরবর্তী সিনেমা ‘টক্সিক’। ভারতের জাতীয় পুরস্কারজয়ী পরিচালক গীতু মোহনদাস এটি পরিচালনা করবেন। গুঞ্জন যদি সত্যি হয়, তবে এ সিনেমায় যশের বিপরীতে অভিনয় করবেন কারিনা কাপুর খান। গত বছরের ডিসেম্বরে যশ ‘টক্সিক’ সিনেমার ঘোষণা দেন। সবকিছু ঠিক থাকলে ২০২৫ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS