ভিডিও

শাকিবের বাসায় বুবলী!

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ০৪:০৩ দুপুর
আপডেট: মার্চ ২৩, ২০২৪, ০৪:০৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলীর সন্তান শেহজাদ খান বীরের জন্মদিন ছিল গত বৃহস্পতিবার। সেদিন ছেলের জন্মদিনে শাকিবের গুলশানের বাসায় দেখা গেল বুবলীকে। ছেলের জন্মদিন উপলক্ষ্যে শাকিব খান নিজের বাসায় দোয়া মাহফিল ও কুরআনখানির আয়োজন করেন। 

শুক্রবার (২২ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যমে বুবলীর বেশ কিছু ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লেখেন, ‘আজকের বাপজানের জন্মদিনের ব্যস্ততায় সবচেয়ে মিষ্টি কিছু মুহূর্ত। আমি আপনাদের সবার কাছে অনেক বেশি কৃতজ্ঞ যেভাবে আপনারা শেহজাদকে ভালোবাসা দিয়ে আজকে সারাক্ষণ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন! অসংখ্য ধন্যবাদ! এভাবেই শেহজাদ বাবাকে সবসময় আপনাদের দোয়ায় রাখবেন।’ শেষে বেশ কিছু ইমোজি জুড়ে দেন অভিনেত্রী।

বুবলীর পোস্ট করা ছবিতে দেখা যায়, শাকিব খানের মায়ের সঙ্গে অর্থাৎ বীর তার দাদির সঙ্গে কেক কাটছে। পাশে ছিলেন বুবলী। তবে ছবিতে শাকিব খানকে দেখা যায়নি। অন্য একটি ছবিতে দেখা যায়, একটি চেয়ারে বসা বীর। মাঝে মাঝে ওই চেয়ারে শাকিব খানের বসা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা যায়। বীরের সামনেই টেবিলে রাখা কেক। বুবলীর পোস্ট করা এসব ছবিতে শেহজাদ খান বীরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

এর আগে ঢালিউড সুপারস্টার শাকিব খান নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বীরের একটি ছবি প্রকাশ করে নায়ক লেখেন, ‘শুভ জন্মদিন আমার ছোট্ট রাজকুমার’। শেষে ভালোবাসার ইমোজি জুড়ে দিয়েছেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS