ভিডিও

ঝড়ের কবলে ক্ষতিগ্রস্থ ওমর সানী’র ‘চাপওয়ালা’

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ০৭:৩৯ বিকাল
আপডেট: মার্চ ২৪, ২০২৪, ১০:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : গেলো ২৩ মার্চ সন্ধ্যার পর থেকে আকাশের অবস্থা খুব বেশি ভালো ছিলোনা। দেশের কোথাও না কোথাও বৃষ্টি, শিলা বৃষ্টি হচ্ছিলো অবিরত। অনেক শুটিং স্পটে প্রবল ঝড় বৃষ্টির কারণে বেশ ক্ষতিগ্রস্থ হয়। সেদিন রাত প্রায় দেড়টার দিকে রাজধানীর অদূরে সাভারের উলাইলে অবস্থিত চিত্রনায়ক ওমরাসানীর খাবার দাবারের হোটেল ‘চাপওয়ালা’ (রেস্টুরেন্ট অ্যাণ্ড পার্টি সেন্টার) বেশ ক্ষতিগ্রস্থ হয়েছে।

ওমর সানী বলেন,‘ সাভারের উলাইলে মধুমতি টাইলস ফ্যাক্টরির উল্টাপাশেই আমার চাপওয়ালা রেস্টুরেন্ট অবস্থিত। বলা যায় সেখানে অল্পকিছুদিনের মধ্যে চাপওয়ালা মানসম্পন্ন খাবার দাবার পরিবেশন করে এলাকায় বেশ সাড়া ফেলেছে। দিনদিন চাপওয়ালা’র প্রতি সবার আগ্রহ বাড়ছে। কিন্তু গেলো ২৩ মার্চ গভীর রাতে সবাই যখন বাসায় চলে এসেছি তখন প্রচণ্ড ঝড়ে চাপওয়ালার বাইরের বিরাটাকার সাইনবোর্ড’সহ আনুষঙ্গিক অন্যান্য জিনিস এবং কাঁচ ভেঙ্গে যায়। তাতে চাপওয়ালার বাহ্যিক সৌন্দর্য্য মারাত্বকভাবে ক্ষতিগ্রস্থ হয়। ব্যবসায়িকভাবে আমার বেশ ক্ষতি হলো। আসলে প্রকৃতির উপরতো কারো হাত নেই। এটা মেনে নিয়েই আমাদেরকে বাঁচতে হবে, এগিয়ে যেতে হবে। তারপরও মানুষের মনতো, মনটা খুব খারাপ হয়েগেছে। দিন রাত অনেক শ্রম দিয়ে কষ্ট করে চাপওয়ালা দাঁড় করানোর চেষ্টা করছি। এই প্রাকৃতিক দুর্যোগে আমার অনেক টাকার ক্ষতি হলো।’ 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS