ভিডিও

যার সঙ্গে প্রেম করতেন আম্বানির ছেলের বউ

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৪, ০১:২৬ দুপুর
আপডেট: মার্চ ২৭, ২০২৪, ১২:১৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : সম্প্রতি জমকালো আয়োজনে অনুষ্ঠিত হল নীতা আম্বানি ও মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠান। সেখানে হাজির হয়েছিলেন বলিউড, দক্ষিণী ও হলিউডের সেলিব্রিটিরা। ওই অনুষ্ঠানে নাকি হাজির ছিলেন অনন্ত আম্বানির হবু স্ত্রী রাধিকার প্রাক্তনও।

একাধিক ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, রাধিকার প্রাক্তন প্রেমিকের নাম রোহন আগরওয়াল। ব্যবসায়ী পরিবারের সন্তান তিনি। শোনা যায়, ২০১৩ পর্যন্ত রোহনের সঙ্গে সম্পর্কে ছিলেন রাধিকা। পরে যদিও তাদের বিচ্ছেদ হয়ে যায়।

রাধিকা, রোহন ও অনমোল এই তিন বন্ধুর জুটি তাদের স্কুলেও ছিল বেশ জনপ্রিয়। বিচ্ছেদ হলেও এখনও প্রাক্তনের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন রোহন। বিয়ের প্রাক অনুষ্ঠানে নাচের অনুষ্ঠান করতেও দেখা গেছে তাকে।

আগামী ১২ জুলাই বিয়ে করতে চলেছেন রাধিকা ও অনন্ত। তাদের প্রাক বিবাহে শুধু যে বিনোদন জগতের মানুষ হাজির ছিলেন এমনটা কিন্তু নয়। হাজির ছিলেন বিল গেটস, মার্ক জাকারবার্গ থেকে শুরু করে হলিউড গায়িকা রিহানা, আন্তর্জাতিক ডিজে একনসহ অনেকেই। পুরো মুম্বাই ফাঁকা করে বলিউডটাই যেন তিন চার দিন ধরে জামনগরেই এসে পড়েছিল। অনেকেই বলেছেন, প্রাক বিবাহেই এত আয়োজন, বিয়ের দিন তবে কী হবে?

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS