ভিডিও

‘অসুস্থতার জন্য এই পেশায় কোনো ছুটি নেই’

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪, ০২:৫৯ দুপুর
আপডেট: মার্চ ২৯, ২০২৪, ১১:১২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ২৫ বছরের অভিনয় ক্যারিয়ারে সফলতার পাশাপাশি অনেক ব্যর্থ সিনেমাও উপহার দিয়েছেন কারিনা কাপুর খান। তাও পরপর মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। ‘জাব উই মেট’ সিনেমা মুক্তির পর ব্যর্থতার তকমা ঘুচে কারিনার। কিন্তু ব্যর্থ সময় কীভাবে নিজেকে সামলেছেন কারিনা?

সম্প্রতি পডকাস্ট ‘দ্য রণবীর শো’-তে সাক্ষাৎকার দেন কারিনা কাপুর খান। সেই সময়ের কথা স্মরণ করে এই অভিনেত্রী বলেন, ‘আমি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলাম। আমার সিনেমা কেন বক্স অফিসে চলছে না? কী হয়েছে? এসব ভেবে, ঘুমাতে গিয়ে অনেক রাতে কেঁদেছি।’ ব্যর্থতার কারণ ব্যাখ্যা করে কারিনা কাপুর খান বলেন, ‘আমি সব সিনেমায়ই কাজ করছিলাম। সত্যি এ বিষয়ে আমি ভাবিনি। বক্স অফিসেও সিনেমা কাজ করছিল না। কিন্তু বক্স অফিসে সিনেমার সফলতা খুবই গুরুত্বপূর্ণ।’

অভিনয় একটি স্বার্থপর পেশা। তা উল্লেখ করে কারিনা কাপুর খান বলেন, ‘আপনি যদি ১০২ ডিগ্রি জ্বরে মারাও যেতে থাকেন, তাতে কেউ আপনার পাশে থাকবে না, কেউ আপনাকে নিয়ে ভাববেও না। যদি আপনার শট থাকে, তবে আপনাকে শর্ট দিতেই হবে। আপনার কি অনুভূতি হচ্ছে, তা কেউ বুঝবে না। অসুস্থতার জন্য এই পেশায় কোনো ছুটি নেই। আবেগ অনুভব করার জন্য কোনো ঘর নেই। বরং আপনাকে নিশ্চিত করতে হবে, আপনি একজন নিখুঁত তারকা।’

কারিনা কাপুর খানের পরবর্তী সিনেমা ‘ক্রু’। রাজেশ কৃষ্ণা পরিচালিত এ সিনেমা আগামী ২৯ মার্চ মুক্তি পাবে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন টাবু, কৃতি স্যানন, দিলজিৎ দোসাঞ্জে, কপিল শর্মা প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS