ভিডিও

নাটকের সূচনা সঙ্গীতে ইয়াসমিন লাবণ্য

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪, ০৩:৪৬ দুপুর
আপডেট: মার্চ ২৯, ২০২৪, ০৩:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন ঃ পরিচালক জিয়াউদ্দিন আলম এরইমধ্যে আগামী ঈদে প্রচারের জন্য নির্মাণ করেছেন বিশেষ নাটক ‘জীবন সংসার’। এতে অভিনয় করেছেন তাসনূভা তিশা ও শামীম হাসান সরকার।  এই নাটকেরই সূচনা সঙ্গীতে কন্ঠ দিয়েছেন এই প্রজন্মের মিষ্টি কন্ঠের গায়িকা ইয়াসমিন লাবণ্য। গানের শিরোনাম ‘একা আমি একা তুমি’। গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম। সুর সঙ্গীত করেছেন রেজওয়ান শেখ।

এই গানে লাবণ্য’র সহশিল্পীও তিনি। এদিকে মাছরাঙ্গা টিভিতে বিগত বেশ কযেকবছর যাবত লাবণ্য নিয়মিত উপস্থাপনা করে আসছেন। এই চ্যানেলের ‘রাঙ্গা সকাল’ অনুষ্ঠানের নিয়মিত দর্শক যারা তারা বেশ ভালোভাবেই অবগত লাবণ্য সম্পর্কে। তবে এবারই প্রথম ঈদের বিশেষ ‘রাঙ্গা সকাল’ অনুষ্ঠানে একজন সঙ্গীতশিল্পী হিসেবে অতিথি হয়ে সঙ্গীত পরিবেশন করতে দেখা যাবে লাবণ্য’কে। বিষয়টি নিশ্চিত করেছেন লাবণ্য নিজেই। তিনি জানান, এরইমধ্যে রাঙ্গা সকাল-অনুষ্ঠানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে লাবণ্য যেসব গান গাইবেন সেগুলো হচ্ছে ‘এই হৃদয়ে এত যে কথার কাঁপন’, ‘চোখের ভেতর স্বপ্ন থাকে’,‘ জোৎস্না পরে গলে গলে’ -‘তুমি মোর জীবনের ভাবনা’, ‘শুধু গান গেয়ে পরিচয়’, ‘ কথা ছিলো দেখা হবে’, ‘তুমি কি বলো আসবে’,‘ তুমি মিষ্টি করে দুষ্টু বলো’ ও ‘ প্রেমেরই ছোট্ট একটি ঘর’।

এবারের ঈদ লাবণ্য’র জন্য বিগত বছরের ঈদগুলোর চেয়ে একটু নয় অনেকটুকুই বেশি ভালোলাগার হয়ে উঠবে। ইয়াসমিন লাবণ্য বলেন,‘ জীবন সংসার-নাটকে একা আমি একা তুমি গানটি খুউব সুন্দর হয়েছে। গানের কথা যেমন ভালোলেগেছে। ঠিক তেমনি সুরও মন ছুঁয়েছে। রেজওয়ান ভাইও আমার সঙ্গে গেয়েছেন। গানটি খুউব সুন্দর হয়েছে। আর আমার প্রিয় চ্যানেল মাছরাঙ্গা টিভির প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, ভালোবাসা।

কারণ সবসময়ই আমি যে অনুষ্ঠানের উপস্থাপনা করি সেই অনুষ্ঠানেই আমি একজন সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলাম। এটা আমার জন্য ছিলো অনেক অনেক ভালোলাগার এবং সম্মানের। যে নয়টি গান গেয়েছি, প্রতিটি গানই ভীষণ দরদ দিয়ে আবেগ দিয়ে গাইবার চেষ্টা করেছি। আশা করছি নাটকের মৌলিক গানটি এবং রাঙ্গা সকালের বিশেষ পর্বে আমার নয়টি গানই শ্রোতা দর্শকের ভালোলাগবে। এবারের ঈদ আমার কাছে সত্যিই একটু অন্যরকম হতে যাচ্ছে। সবার দোয়া চাই।’ এদিকে লাবণ্য’র এরইমধ্যে আরো বেশ কয়েকটি মৌলিক গানে কন্ঠ দেবার কথা রয়েছে।  

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS