ভিডিও

বাড়ি ফাঁকা পেয়ে বয়ফ্রেন্ডকে ডাকেন অনন্যা, অতঃপর...

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪, ০৪:০০ দুপুর
আপডেট: মার্চ ২৯, ২০২৪, ০৪:১৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক  ঃ  বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী অনন্যা পাণ্ডে। একবার বাবা-মায়ের অনুপস্থিতিতে বাড়িতে নিজের প্রেমিককে ডেকে বিপাকে পড়েন অনন্যা। সেই বিষয়টি ধরে ফেলেন তার বাবা চাঙ্কি পাণ্ডে। এ ঘটনা নিয়ে প্রথমবারের মতো মুখ খুললেন এ অভিনেত্রী। অনন্যা বলেন, আমার বাবা লিভিংরুমে ক্যামেরা বসিয়েছিলেন। কিন্তু আমি ভেবেছিলাম, আমাকে ভয় দেখানোর জন্য এটা করেছেন।

আমি খুব ভীতু প্রকৃতির মেয়ে, কখনো বাবা-মায়ের সঙ্গে মিথ্যা বলি না। আমার যখন বয়স আরও কম ছিল, তখন আমি প্রথম একটি ছেলের সঙ্গে সম্পর্কে জড়াই। ওই সময়ে মাকে জিজ্ঞাসা করেছিলাম, আমি কি তার প্রস্তাবে রাজি হব? আসলে, আমি এমন মেয়ে তখন ছিলাম, এখনো আছি। অভিনেত্রী বলেন, আমি সেদিন কিছুটা ঝুঁকির মধ্যে ছিলাম। কিন্তু নিজেকে সাহসী মনে হচ্ছিল। তবে খুব শান্ত ছিলাম। সেদিন লিভিংরুমে বসে তার (বয়ফ্রেন্ড) সঙ্গে শুধু কথাই বলেছিলাম। বাবা আমাদের ভিডিও দেখেছিলেন।

বাবা আমাকে বলেছিলেন, তুমি আমাকে হতাশ করেছ। এ ঘটনার পর বাবা-মাকে ৫ পৃষ্ঠার চিঠি লিখে ক্ষমা চেয়েছিলাম।  বর্তমানে আদিত্য রায় কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন অনন্যা রায়। এ কথা তারা সরাসরি স্বীকার না করলেও তাদের সব জায়গায় একসঙ্গে দেখা যায়। এমনকি বিদেশে একসঙ্গে ছুটি কাটাতেও দেখা যায় এই জুটিকে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS