ভিডিও

ঈদের নাটক ‘এক বিকেলে’তে তারা

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ০৭:৪১ বিকাল
আপডেট: মার্চ ৩০, ২০২৪, ০৭:৪১ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : আগামী ঈদে একটি ইউটিউব চ্যানেলে প্রচারের জন্য নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘এক বিকেলে’। নাটকটি রচনা করেছেন গোলাম সারোয়ার অনিক। পরিচালনা করেছেন তরুন মেধাবী পরিচালক শিশির আহমেদ। এরইমধ্যে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে। এতে বিভিন্ন চরিত্রে অভিনয করেছেন আবু হুরায়রা তানভীর, সাবেরী আলম, মাসুম বাশার, কামরুন নাহার হাসি, তুতিয়া ইয়াসমিন পাপিয়া’সহ আরো অনেকে।

এতে অভিনয় প্রসঙ্গে আবু হুরায়রা তানভীর বলেন,‘ গল্পটা একেবারেই অন্যরকম। আমার কাছে স্ক্রীপ্ট টা খুব ভালো লেগেছে বিধায় কাজটা বেশ আন্তরিকতা নিয়ে করেছি। তাছাড়া পরিচালকের বিনয়, কাজের প্রতি তার একাগ্রতা-সবই আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আমরা সবাই কাজটি মন দিয়ে করার চেষ্টা করেছি। আশা করছি ভালো লাগবে দর্শকের।’ মাসুম বাশার বলেন, ‘শিশির নির্মাণে নতুন। কিন্তু কাজের প্রতি তার একাগ্রতা আমাকে মুগ্ধ করে। আশা করছি নাটকটি সবমিলিয়ে ভালো হবে।’ সাবেরী আলম বলেন,‘ এখনতো আসলে গল্পে খুব বেশি ভিন্নতা খুঁজে পাওয়া যায়না। কিন্তু এই নাটকটির গল্পটা ভালো লেগেছে। শিশির যত্ন নিয়ে নাটকটি নির্মাণের চেষ্টা করেছে। আশা করছি প্রচারে এলে ভালোলাগবে দর্শকের।’ পরিচালক শিশির আহমেদ বলেন,‘ আমি এরইমধ্যে বেশ কয়েকটি নাটক নির্মাণ করেছি। প্রচারিত নাটকগুলোর জন্য বেশ সাড়া পাচ্ছি। এক বিকেলে- নিয়ে আমি খুব আশাবাদী।’ 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS