ভিডিও

ডিবি হারুনের বাসায় শাকিব খান

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ০২:২৪ দুপুর
আপডেট: মার্চ ৩১, ২০২৪, ০৮:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : শাকিব খানের নতুন সিনেমা ‘রাজকুমার’ আসছে এবারের ঈদুল ফিতরে। সিনেমা মুক্তির আগে সে আনন্দকে ভাগাভাগি করতে সম্প্রতি শাকিব ইফতার করেন ডিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে।

শনিবার (৩০ মার্চ) ডিবিপ্রধানের বাসায় গিয়ে তার পরিবারের সঙ্গে বসে একসঙ্গে ইফতার করেন শাকিব খান। এদিনের কিছু ছবি হারুন অর রশীদের ফেসবুকে শেয়ার করা হয়েছে।  ক্যাপশনে বলা হয়েছে। ‘আলহামদুলিল্লাহ সারাদিনের কার্যক্রম শেষ করে প্রতিদিনের ন্যায় ১৯তম রোজার ইফতার করলাম। হঠাৎ করেই বাসায় আসেন চিত্রনায়ক শাকিব খান ও রাষ্ট্রপতি ছেলে মো. আরশাদ আদনান।’

ধারণা করা হচ্ছে, এ সময় বাংলা সিনেমার প্রচার ও প্রসারে হারুন অর রশীদের সঙ্গে আলোচনা করেন শাকিব খান। ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাজকুমার’। সিনেমা মুক্তির আগে শাকিব খান ডিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS