ভিডিও

ঈদের বিশেষ নাটক ‘আমরা বোকা না’

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ০৬:৪৪ বিকাল
আপডেট: এপ্রিল ০১, ২০২৪, ০১:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : আগামী ঈদে প্রচারের জন্য গাজীপুরের কালীগঞ্জের উলুখোলায় শুটিং চলছে মোঃ রবিউল সিকদার পরিচালিত বিশেষ নাটক ‘আমরা বোকা না’র কাজ। নাটকটির গল্প রচনা করেছেন আহসান আলমগীর। এই নাটকে দুই ভার্সেটাইল অভিনেতা প্রাণ রায় ও আখম হাসানের সাথে অভিনয় করার সুযোগ পেয়েছেন সুমাইয়া অর্পা। মোঃ রবিউল সিকদারের নির্দেশনায় এবারই প্রথম অর্পা অভিনয় করছেন। ২০২২ সালে মিফাতাহ আনানের পরিচালনায় একটি নাটকে অভিনয়ের মধ্য দিয়ে অভিনয়ের দুনিয়ায় অর্পার অভিষেক। এরপর বেশ কয়েকজন গুনী পরিচালকের নাটকে তার অভিনয় করা হয়েছে। প্রীত দত্তের ‘বিয়ের ভয়’ নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন অর্পা।

মোঃ রবিউল সিকদার বলেন,‘ আমরা বোকা না নাটকে রুবি চরিত্রে অভিনয় করছেন অর্পা। প্রাণ দাদা, হাসান ভাইয়ের মতো গুনী অভিনেতাদের সঙ্গে সমানতালে অভিনয় করা অর্পার জন্য কঠিন। কিন্তু তারপরও অর্পা’র চেষ্টার কোনো ত্রুটি ছিলো না। আমার নাটকে প্রাণ রায় দাদা, আখম হাসান ভাই ও সাজু খাদেম ভাই অভিনয় করছেন। তারা তিনজনই নাটকটিকে অন্যরকম উচ্চতায় নিয়ে যাচ্ছেন। তারমধ্যে অর্পা নিজেকে সম্পৃক্ত করে নিজের মেধা দিয়ে ভালোভাবে কাজটি করার চেষ্টা করছে। আশা করছি নাটকটি প্রচারে এলে দর্শকের ভালো লাগবে।’

সুমাইয়া অর্পা বলেন,‘ মাত্রতো দু’বছর হলো অভিনয়ের দুনিয়ায় আমার পথচলা। এরমধ্যে কিছু ভালো ভালো গল্পের নাটকে অভিনয় করেছি, দর্শকের কাছ থেকে বেশ ভালো সাড়াও পেয়েছি। এ নাটকে প্রাণ দাদা, হাসান ভাই, সাজু ভাইয়ের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। আমার নিজের অভিনয়কে সমৃদ্ধ করার মতো সুযোগ করে দিয়েছেন পরিচালক রবিউল সিকদার ভাই। তার কাছে আমি কৃতজ্ঞ। আমি চেষ্টা করছি আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে। বাকীটা দর্শকের উপর নির্ভর করছে।’ মোঃ রবিউল সিকদার জানান আগামী ঈদেই নাটকটি প্রচারে আসবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS