ভিডিও

মেজাজ হারালেন সারা, ‘প্লিজ বন্ধ করুন’

প্রকাশিত: এপ্রিল ০১, ২০২৪, ০৩:১৫ দুপুর
আপডেট: এপ্রিল ০১, ২০২৪, ০৩:১৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : সাইফ কন্যা সারা আলি খান বরাবরই স্রষ্টায় বিশ্বাসী। তার প্রথম সিনেমা থেকেই রয়েছে আধ্যাত্মিকতার যোগসূত্র। এর নাম ‘কেদারনাথ’ মন্দির। সিনেমাটির শুটিংয়েই প্রথমবার কেদারনাথে যান।

সম্প্রতি মুম্বাইয়ের এক শনি মন্দিরের বাইরে সারাকে দেখা গেছে। এমনিতে আলোকচিত্রীদের সঙ্গে সুসম্পর্ক সারার। তবে এদিন আলোকচিত্রীদের দেখামাত্রই বিরক্তি প্রকাশ করেন। সেই সঙ্গে, ক্যামেরা বন্ধ করার অনুরোধও জানান। জন্মসূত্রে সারা মুসলিম। সাইফ আলি খান ও অমৃতা সিংহের মেয়ে। অবশ্য সারার মা হিন্দু। তবু সারার মন্দির দর্শন নিয়ে বার বার আপত্তি তোলেন ভক্ত-অনুরাগীদের একাংশ। তবে তাতে পাত্তা দেন না সাইফ আলি খানের মেয়ে সারা।

সম্প্রতি মুম্বাইয়ের ওই মন্দিরের বাইরে দুঃস্থদের খাবার বিতরণ করছিলেন অভিনেত্রী। সেই দৃশ্য ক্যামেরাবন্দি করতেই রেগে যান সারা। এর আগে মুম্বাইয়ে গণেশ মন্দিরের বাইরে খাবার বিতরণের ছবি ক্যামেরাবন্দি করছিলেন একদল ফটোশিকারি। সেই সময়ও বেজায় চটে যান অভিনেত্রী। এবার ফটোশিকারিদের সারা বলেন, ‘প্লিজ বন্ধ করুন। আমি আপনাদের অনুরোধ করে করে হাঁপিয়ে গিয়েছি। আপনারা দয়া করে এটা করবেন না। প্লিজ!’

তবে সারার অনুরোধের তোয়াক্কা করেননি আলোকচিত্রীরা। ততক্ষণে ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় তারা ছেড়ে দিয়েছেন। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS