ভিডিও

মা হতে চলেছেন সুনীল কন্যা আথিয়া!

প্রকাশিত: এপ্রিল ০১, ২০২৪, ০৩:৩২ দুপুর
আপডেট: এপ্রিল ০১, ২০২৪, ০৩:৩২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই শেঠি পরিবারে সুসংবাদের ইঙ্গিত দিলেন আথিয়া শেঠির বাবা সুনীল শেঠি। গত বছরের জানুয়ারিতেই ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। কিন্তু এক বছরের মধ্যেই পরিবারে নতুন অতিথি আসার আভাস দিলেন আথিয়ার বাবা অভিনেতা সুনীল।

বর্তমানে একটি নাচের রিয়েলিটি শোর বিচারক তিনি। সেখানেই প্রবীণদের নিয়ে অনুষ্ঠিত হয় বিশেষ পর্ব। শোর সঞ্চালনা করছেন ভারতী সিং। তিনি সুনীলকে জিজ্ঞেস করেন, ভবিষ্যতে কেমন নানা হবেন সুনীল। উত্তরে অভিনেতা বলেন, ‘পরের সিজনে যখন আমি এই শোতে আসব, তখন শোতে নানা হিসেবেই হাঁটব। তার এই মন্তব্যে কানাকানি করছে নেটিজেনরা। এটা শুধু নিছক কথার কথা নাকি সত্যিই আথিয়া সন্তানসম্ভবা এ নিয়ে চলছে জল্পনাকল্পনা। পরিবার থেকে নিশ্চিত না করা পর্যন্ত গুঞ্জনই থাকছে খবরটি।

কয়েক বছর চুটিয়ে প্রেম করার পর গত বছরই বিয়ে সারেন আথিয়া শেঠি আর কেএল রাহুল। সুনীল শেঠির খান্ডালার বাড়িতে হয় বিয়ের অনুষ্ঠান। এরপর থেকে নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি পোস্ট না করলেও মাঝেমধ্যে দুর্দান্ত সব কাপল গোল দেন তারা। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS