ভিডিও

অভিনয় থেকে এবার গানে ফারিণ

প্রকাশিত: এপ্রিল ০৩, ২০২৪, ০২:২৯ দুপুর
আপডেট: এপ্রিল ০৩, ২০২৪, ০২:২৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : জনপ্রিয় ও গুণী অভিনেত্রী তাসনিয়া ফারিণ। অভিনয়ের বাইরেও তার আরেকটি বিশেষ গুণ হচ্ছে ভালো গান গাইতে পারেন তিনি। গান করার ইচ্ছে থাকলেও নানা কারণে এত দিন সেটি করা হয়ে ওঠেনি। এবার ঈদে গায়িকা হিসেবে অভিষেক হতে যাচ্ছে এই অভিনেত্রীর। তবে একক নয়, শুরুটা করছেন দ্বৈত গান দিয়ে। প্রথম গানেই তার সহশিল্পী হিসেবে রয়েছেন তাহসান খান।

মূলত জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র ঈদ আয়োজনের একটি গানে কণ্ঠ দিয়েছেন দুই ভুবনের দুই তারকা সংগীতশিল্পী তাহসান খান ও অভিনেত্রী তাসনিয়া ফারিণ। যেখানে এই প্রথম টেলিভিশনে গান গাইবেন ফারিণ। ‘আজ মন খুশি মন উর্বশী মন উর্মিলা/ হব সাত রঙে এই মন রাঙিয়ে রঙিলা...’- এমন কথায় ‘রঙিলা’ শিরোনামে তাহসান-ফারিণের বিশেষ গানটি লিখেছেন কবির বকুল। সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমরান মাহমুদুল। 

ইত্যাদিতে গান গাওয়া নিয়ে ফারিণ বলন, ‘ইত্যাদি ছোটবেলা থেকেই আমার প্রিয় অনুষ্ঠান। এই অনুষ্ঠানে গান গাইতে পেরে খুবই ভালো লাগছে। আমার বিশ্বাস, সব শ্রেণির শ্রোতা-দর্শকের কাছে ভালো লাগবে এটি।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS