ভিডিও

প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থের বাগদান সম্পন্ন

প্রকাশিত: এপ্রিল ০৩, ২০২৪, ০৪:২৪ দুপুর
আপডেট: এপ্রিল ০৩, ২০২৪, ০৪:২৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : সম্প্রতি আমেরিকা থেকে মুম্বাই এসেছিলেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি। প্রিয়াঙ্কা এসেছিলেন ছোট ভাই সিদ্ধার্থ চোপড়ার বাগদান অনুষ্ঠানে। সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তেলেগু ও তামিল অভিনেত্রী নীলম উপপাধ্যায়।

প্রিয়াঙ্কা চোপড়া তার ভাইয়ের বাগদানের বেশ কয়েকটি ছবি ইন্সট্রাগামে শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে ফুলছাপ শেরওয়ানিতে নিজেকে সাজিয়েছিলেন সিদ্ধার্থ। অন্যদিকে বেগুনি চুড়িদারে সাজেন পায়েল পরেছিলেন নীলম। 

উল্লেখ্য, ২০১৪ সালে প্রেমিকা কণিকা মাথুরের সঙ্গে প্রথমবার বাগদান হয় সিদ্ধার্থের। এক বছর যেতে না যেতেই ভেঙে যায় সেই সম্পর্ক। এর আগে ঈশিতা কুমারের সঙ্গে বাগদান সারছিলেন সিদ্ধার্থ। ২০১৯ সালে তাদের বাগদান হয়েছিল। ওই অনুষ্ঠানে প্রিয়াঙ্কাও অংশ নিয়েছিলেন। কিন্তু পরে আর বিয়েটা হয়নি। ঈশিতা কুমারের সঙ্গে সিদ্ধার্থের বাগদানের পরেও আনন্দ প্রকাশ করেছিলেন প্রিয়াঙ্কা। এবারও ব্যতিক্রম ঘটেনি। তবে নীলমের সঙ্গে প্রেম পর্ব বেশ ভালো কেটেছে তার, বাগদানও হলো। এবার বিয়ের পালা। তথ্যসূত্র : ইন্ডিয়া টুডে



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS