ভিডিও

৯ জনের সঙ্গে এক ঘরে রাত কাটান নোরা!

প্রকাশিত: এপ্রিল ০৪, ২০২৪, ০১:৫১ দুপুর
আপডেট: এপ্রিল ০৪, ২০২৪, ০১:৫১ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : নোরা ফাতেহি প্রথম যখন ভারতে কাজে এসেছিলেন তখন ৯ জনের সঙ্গে একটি ঘর শেয়ার করে থাকতেন। আর এভাবেই ধীরে ধীরে বলিউডের অন্দরমহলে নিজের জায়গা করে নিতে হয়েছে তাকে।

বিগ বস ৯ সিজনে অংশগ্রহণ করেছিলেন নোরা। প্রিন্স নারুলার সঙ্গে তার রোম্যান্টিক লিঙ্ক আপ আলোচিত হয়েছিল সে সময়। বিগ বসের বাড়িতে তাদের প্রেম শিরোনাম তৈরি করতো। বিগ বসের পর তাকে দেখা যায় ব্লকবাস্টার ‘বাহুবলী’ ছবির একটি নাচের দৃশ্যে। ক্যারিয়ার শুরু হয় সেই থেকে। প্রথম দিকে অনেক হেনস্থার শিকার হয়েছিলেন নোরা। ঠিক মতো হিন্দি বলতে পারতেন না অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে নোরা বলেন, ‘হিন্দি শিখতে শুরু করেছিলাম। কিন্তু অডিশনের সময় ভয়ানক অবস্থা হতো আমার। মানসিকভাবে প্রস্তুত থাকতাম না। নিজেকে খুব বোকা বলে মনে হত। কিন্তু কিছু মানুষ তো ক্ষমা করেন না। সামনাসামনি হাসাহাসি করতেন তারা। বলতেন, আমি সার্কাস থেকে এসেছি। খুব অসম্মানজনক বলে মনে হয়েছে আমার। বাড়ি ফেরার সময় কাঁদতাম।’ সূত্র : টিভি নাইন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS