ভিডিও

ঈদে একই মঞ্চে নাচবেন মেহজাবীন-সোহানা সাবা-দীঘি

প্রকাশিত: এপ্রিল ০৭, ২০২৪, ০২:০০ দুপুর
আপডেট: এপ্রিল ০৭, ২০২৪, ০২:০০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : পবিত্র ঈদুল ফিতর ঘিরে বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) বিশেষ নৃত্যানুষ্ঠানে অংশ নেবেন একঝাঁক তারকা শিল্পী। তিন দিনের জমকালো এই আয়োজনে জনপ্রিয় নৃত্যশিল্পীদের পাশাপাশি শোবিজ তারকারাও নৃত্য পরিবেশন করবেন। অনুষ্ঠানটি ঈদের দিন দুপুর সাড়ে ১২টায় সম্প্রচার করা হবে। আর ঈদের দ্বিতীয় দিনের অনুষ্ঠান প্রচারিত হবে সকাল ১০টা ১০ মিনিটে এবং তৃতীয় দিন দুপুর ১২টা ২০ মিনিটে।

অনুষ্ঠানে ঈদের প্রথম দিনে সাবরিনা সাফি নিসার উপস্থাপনায় নৃত্য পরিবেশন করবেন মেহজাবীন চৌধুরী, ইভান শাহরিয়ার সোহাগ, প্রার্থনা ফারদিন দীঘি ও আঁচল। এছাড়াও ওইদিন নৃত্য পরিবেশনায় আরও থাকবেন তাহমিনা সুলতানা মৌ, সোহানা সাবা, তোর্ষা, প্রান্তিক, নাইম ও মীম চৌধুরী। দ্বিতীয় দিনে মীম চৌধুরীর উপস্থাপনায় থাকছে রিচি সোলায়মান, চাঁদনী, রুহি, তুষ্টি, সাবরিনা নিসা ও সিনথিয়ার পরিবেশনা। অন্যদিকে, ঈদের তৃতীয় দিনে উপস্থাপনা করবেন তাহমিনা সুলতানা মৌ। নৃত্যশিল্পী মুনমুন ও তার দল ছাড়াও কবিরুল ইসলাম রতনের দল, তামান্না রহমান ও তার দল, মোকাম্মেল হোসেন রিপনের দলসহ এম আর ওয়াসেকের দলের নৃত্য পরিবেশন করবেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS