ভিডিও

‘ফিমেল ৪’ নিয়ে বঙ্গ-তে আসছেন নির্মাতা অমি

প্রকাশিত: এপ্রিল ০৭, ২০২৪, ০২:৫০ দুপুর
আপডেট: এপ্রিল ০৭, ২০২৪, ০২:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : জনপ্রিয় ড্রামা সিরিজ ফিমেল নিয়ে আবারও ফিরছেন নির্মাতা কাজল আরেফিন অমি। শহরের ব্যাটারি গলির গল্প নিয়ে এই সিরিজের তিন কিস্তির পর এবার আসছে ‘ফিমেল ৪’। সম্প্রতি দেশের সর্ববৃহৎ ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ’র সাথে এটি নিয়ে একটি চুক্তি স্বাক্ষর করেছেন নির্মাতা। 
সম্প্রতি বঙ্গ-এর অফিসে এই নাটক নির্মাণের চুক্তি স্বাক্ষরিত হয়। ‘ফিমেল’ নাটকের আগের তিন কিস্তি বানিয়ে দারুণ সাড়া ফেলেছেন পরিচালক কাজল আরেফিন অমি। সবকয়টি কিস্তিই ইউটিউবে দর্শকের মাতিয়েছে। 

এই প্রসঙ্গে ‘ফিমেল ৪’ প্রযোজক ও বঙ্গ-এর চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু বলেন, “অমি ও তার টিমের সঙ্গে আমাদের পূর্বের কাজের অভিজ্ঞতা খুবই ভালো। তাছাড়া ফিমেল খুব জনপ্রিয় একটা ফ্রাঞ্চাইজি। ফিমেলের কিস্তিগুলো দারুণ উপভোগ করেন দর্শক। গত বছর ‘ফিমেল ৩’ এসেছিল আমাদের চ্যানেল থেকে। রিলিজের পরপরই সেটি বেশ দারুণ সাড়া পায়। তাই জনপ্রিয় এই নাটকটিকে আমরাও চাই আরো বড় পরিসরে আনতে। সেই উদ্দেশ্যেই আজকের এই চুক্তিস্বাক্ষর। আশা করছি এই নতুন কিস্তিটিও দর্শকদের সমানভাবে ভালো লাগবে।“

পরিচালক অমি জানান, ‘ব্যাচেলর পয়েন্ট’, হোটেল রিল্যাক্সের পাশাপশি ‘ফিমেল’ ড্রামা সিরিজটা করতে পারাটাও দারুণ অনুপ্রেরণার। এর চরিত্রগুলোও ড্যান্স শাহ আলম, বডি সোহেল, লাবু কমিশনারসহ প্রত্যেকেই আলাদাভাবে দর্শকদের কাছে পরিচিত। দর্শকরা চায় নতুন কিস্তি দেখতে। তাদের অনুপ্রেরণায় আমি সাহস পেয়েছি। তাই আরও বড় পরিসরে ‘ফিমেল ৪’ তৈরি করব বলেই বঙ্গ-এর সাথে চুক্তিবদ্ধ হয়েছি। তিনি বলেন, শহরের কোনো না কোনো মহল্লার গল্পের সঙ্গে মিলে যায় ‘ফিমেল’-এর গল্প। যে গল্পের মধ্যে দর্শকেরা অনেক আনন্দ পান, মজা পান। তা ছাড়া চরিত্রগুলোতে যারা অভিনয় করেন, তাদের অভিনয়গুণেও মুগ্ধ হন দর্শকেরা। এবার হয়তো দু’একজন আর্টিস্ট পরিবর্তন হতে পারে গল্পের প্রয়োজনে। তবে দর্শক এবারও উপভোগ করবেন এটা আমি বিশ্বাস করি।
‘ফিমেল ৪’ এর শুটিং শুরু হবে আসন্ন ঈদুল ফিতরের পরে। মুক্তির কথা রয়েছে ঈদুল আযহায়। এতে অভিনয় করবেন আগের অভিনয় শিল্পীরা। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS