ভিডিও

প্রতারণার শিকার হয়েছিলেন সানি লিওন!

প্রকাশিত: এপ্রিল ০৮, ২০২৪, ০২:৩০ দুপুর
আপডেট: এপ্রিল ০৮, ২০২৪, ০২:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : সম্প্রতি এক সাক্ষাৎকারে পর্ন দুনিয়ার সুপারস্টার সানি লিওন জানিয়েছেন ‘আমার হবু স্বামী আমার সঙ্গে প্রতারণা করেছিল’। ওই সাক্ষাৎকারে এমনিভাবে নিজের পুরনো জীবনের স্মৃতিচারণ করে দুঃখ প্রকাশ করেন এক সময়ের পর্নস্টার সানি লিওন। 

বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির স্থায়ী এ অভিনেত্রী জানান, স্বামী ড্যানিয়েল ওবেয়রকে বিয়ের আগে তার আরও একজনের সঙ্গে বাগদান হয়েছিল। কিন্তু প্রতারণার শিকার হওয়ায় ভেঙে যায় সে বিয়ে। এ প্রসঙ্গে সানি বলেন, ২০১২ সালে বলিউড জগতে পা রাখি। এর আগে নীল ছবিতে কাজ করেছি। আমার সব যাত্রায় ছায়া হিসেবে পেয়েছি আমার স্বামী ড্যানিয়েলকে। সব বিপদ থেকে ও আমাকে আগলে রেখেছে। তবে ওর সাথে বিয়ের আগে আমার অন্য একজনের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল। সানি আরও বলেন, অন্য সেই লোকের সঙ্গে আমার বাগদানও হয়ে গিয়েছিল। কিন্তু বিয়ের মাত্র দুই মাস আগে ভেঙে যায় সে সম্পর্ক। কারণ আমি বুঝতে পারছিলাম, আমি প্রতারণার শিকার হচ্ছি।

স্বভাবে অসঙ্গতি ধরা পড়ায় সানি ঠিক করেন, হবু স্বামীকে সরাসরি জিজ্ঞাসা করবেন তিনি তাকে ভালোবাসেন কিনা? সানি জিজ্ঞাসাও করেছিলেন। এমন প্রশ্ন শুনে বিচলিত না হয়েই সানির হবু বর জানান, সানিকে ভালোবাসেন না তিনি। এমন উত্তর যখন হবু স্বামীর থেকে পান সানির পরিবারে ততক্ষণে বিয়ের পোশাক, স্থান সবকিছু ঠিক হয়ে গেছে। এমন কঠিন অবস্থা জীবনের সবচাইতে খারাপ অনুভূতি বলে জানান সানি। সানি বলেন, ওই সময় কী করব বুঝতে পারছিলাম না। শেষ পর্যন্ত বিয়ে না করার সিদ্ধান্ত নিই। এরপর পারিবারিক নানা সমস্যার মধ্য দিয়ে জীবন চলছিল আমার। কঠিন সে সময়ে হঠাৎ আমার জীবনে ছায়া হিসেবে পাই ড্যানিয়েলকে। নিজের স্বামী প্রসঙ্গে আবেগতাড়িত হয়ে তিনি বলেন, আমার মায়ের মৃত্যুর পর এমনকি বাবা মারা যাওয়ার পরের সময়ে ও ( ড্যানিয়েল) আমার পাশে ছিল। আগলে রেখেছে আমাকে। এখনও আছে। কঠিন সময়গুলোতে ঈশ্বর অবাক করে দিয়ে হঠাৎ আমার জীবনে ওকে পাঠায়।

প্রসঙ্গত, প্রথম বাগদান ভেঙে যাওয়ার পর সানিকে বিয়ের প্রস্তাব দেন ড্যানিয়েল। সানি বিয়েতে সম্মতি জানানোর পরই বিয়ের আয়োজন শুরু করেন ড্যানিয়েল। তার সঙ্গেই সন্তান নিয়ে বর্তমানে সুখের সংসার করছেন বলিউড অভিনেত্রী সানি লিওন।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS