ভিডিও

ঋষভ মাঠে ফেরায় ৪৬ কিমি পথ খালি পায়ে হেঁটে পূজার উর্বশীর

প্রকাশিত: এপ্রিল ০৮, ২০২৪, ০২:৫১ দুপুর
আপডেট: এপ্রিল ০৮, ২০২৪, ০২:৫১ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়ে দীর্ঘদিন ২২ গজের বাইরে ছিলেন ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্ত। এতে উদ্বিগ্ন হয়ে পড়ে ঋষভের কথিত প্রেমিকা বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। সম্প্রতি সুস্থ হয়ে ক্রিকেট মাঠে ফিরেছেন ঋষভ। কিন্তু ঋষভের জন্য উর্বশী যা করলেন, তা শুনে অনেকের চোখ কপালে উঠবে!

হিন্দুস্তান টাইমসের তথ্য অনুসারে, ঋষভের জন্য ব্রত করেছিলেন উর্বশী রাউতেলা। ঋষভ সুস্থ হয়ে মাঠে ফেরার পরই এই তীব্র গরমের মধ্যে খালি পায়ে ৪৬ কিলোমিটার পথ হেঁটে ‘তারা বাবা কুটিয়া’ দর্শনে গিয়েছিলেন উর্বশী। হরিয়ানার সিরসায় অবস্থিত ‘তারা বাবা কুটিয়া’ মন্দির। বহু তীর্থযাত্রী ‘তারা বাবা কুটিয়া’ দর্শনে যান। এই তীর্থস্থানের মূল আকর্ষণ বিশাল শিবমূর্তি। সেই মূর্তিই ‘তারা বাবা’ নামে পরিচিত। শিব মন্দির দর্শন উর্বশী ঋষভের জন্যই করেছেন নাকি অন্য কারণ রয়েছে, তা স্পষ্ট নয়। এ বিষয়ে উর্বশীর কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে ভারতের একাধিক সংবাদমাধ্যমের দাবি, ঋষভের জন্য প্রার্থনা করতে ‘তারা বাবা কুটিয়া’-তে পূজা দিতে গিয়েছিলেন উর্বশী!

অনেক দিন ধরেই গুঞ্জন উড়ছে, ঋষভের সঙ্গে প্রেম করছেন উর্বশী। যদিও বিষয়টি স্বীকার করেননি তারা। তবে কিছুদিন আগে ঠান্ডা লড়াই হয়েছে উর্বশী-ঋষভের। কেউ কারো নাম না নিয়ে পরস্পরকে কটাক্ষ করতেও ছাড়েননি। উর্বশীকে মিথ্যাবাদী বলেও মন্তব্য করেন ঋষভ। এর পাল্টা জবাবও দেন উর্বশী। ছোট ভাইয়া বলেও ভারতের এই উইকেট কিপারকে কটাক্ষ করেন উর্বশী। যদিও পরবর্তীতে পুরো বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সামনে ক্ষমা চান বলিউডের এই অভিনেত্রী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS