ভিডিও

ঈদ মানে এখন আমার বউ: জোভান

প্রকাশিত: এপ্রিল ০৯, ২০২৪, ০৯:০৯ রাত
আপডেট: এপ্রিল ১০, ২০২৪, ১২:১৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান সম্প্রতি বিয়ে করেছেন। এখন বেশ ভালোই কাটছে তাদের সংসার। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে পেরে ভীষণ খুশি ছোটপর্দার এই অভিনেতা। জানালেন ঈদ পরিকল্পনা নিয়ে।

সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে পেরে ভীষণ খুশি ছোটপর্দার এই অভিনেতা।

ঈদের পরিকল্পনা নিয়ে সময় সংবাদের সঙ্গে কথা বলেছেন ফারহান আহমেদ জোভান। এবারতো বাড়িতে নতুন সদস্য যোগ হয়েছে, এ বিষয়ে তিনি বলেন, ‘বাড়িতে নতুন একজন যোগ হয়েছে, পরিবারের সদস্য হয়ে। আসলে সঠিক সময়েই মানুষটি এসেছে আমার জীবনে। আল্লাহর রহমতে দারুণ কাটছে সময়। আমি খুবই ভালো আছি।’

 
ব্যাচেলর হিসেবেতো আর ঈদ করা হবে না, এবারের ঈদে কী করবেন? জোভান বলেন, ‘শ্বশুর বাড়ি যাওয়া হবে। ওদের বাড়িতে অনেক মেম্বার। এক বিল্ডিংয়ে অনেকজন থাকেন। সবাইকে নিয়ে ঘুরতে বের হবো। সঙ্গে আমার বাবা-মাকেও নেব। ঈদের ৩-৪ দিন পর পরিবারের সবাইকে নিয়ে রিসোর্টে যাওয়ারও পরিকল্পনা আছে।’


ঈদে এখনও মনে পড়ে নানুবাড়ির সেই কলোনির দিনগুলো। ওখানে সবার সঙ্গে সবার হৃদ্যতা ছিল। ইফতার আদান প্রদান হতো। চাঁদ রাতে তাড়াহুড়া করে ইফতার করে মাঠে গিয়ে চাঁদ দেখার সেই দিন খুব মিস করেন জোভান।

এবার প্রেমের গল্পে ঈদের নাটকে দর্শকদের সামনে আসছেন ফারহান আহমেদ জোভান ও কেয়া পায়েল। ‘মাধবীলতা’ নাটকে প্রেমিক-প্রেমিকার চরিত্রে তাদের দেখা যাবে তাদের। প্রবীর রায় চৌধুরী ও অনিক ইসলামের যৌথ চিত্রনাট্যে এটি নির্মাণ করেছেন প্রবীর নিজেই।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS