ভিডিও

দাবি আরশাদ আদনানের

‘সামান্য টাকার জন্য অনেকে রাজকুমার সিনেমার অপপ্রচার চালাচ্ছে'

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৪, ১০:৫৭ দুপুর
আপডেট: এপ্রিল ১১, ২০২৪, ০৮:০৮ সকাল
আমাদেরকে ফলো করুন

আসন্ন ঈদে মুক্তি পেতে চলেছে ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমা। ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে সিনেমাটির পোস্টার ও তিনটি গান। যা নিয়ে সৃষ্টি হয়েছে বিতর্ক-আলোচনার। 

একদল বলছে, শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমার গান ও পোস্টার হতাশ করছে ভক্তদের। তাদের দাবি, সিনেমার নির্মাতা-প্রযোজক ছবি মুক্তির আগেই ব্যাপক প্রচারণা চালালেও বাস্তব চিত্র ভিন্ন। গান ও পোস্টার সেভাবে কোনো ছাপই ফেলতে পারেননি দর্শকদের মাঝে। 


বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন ভার্সেটাইল মিডিয়ার কর্নধার ও ছবির প্রযোজক আরশাদ আদনান। তার দাবি, যারা সিনেমার গানের সমালোচনা করছেন তাদের সংখ্যা খুবই কম। টাকার বিনিময়েই তারা এসব করছে।

আরশাদ আদনান বলেন, যারা বলছেন ‘রাজকুমার’র গান কিছুই হয়নি তারা সামান্য পরিমাণের টাকার জন্য এমন করছেন। তবে এদেরকে নিয়ে আমি মাথায় ঘামায় না একদমই। এদেরকে নিয়ে কথা বললে নিজেদেরকে ছোট করা হবে।

বিতর্ক থাকলেও ‘রাজকুমার’ এবারের ঈদে চুটিয়ে ব্যবসা করবে বলে মনে করেন এই প্রযোজক। তিনি বলেন, আমি মনে করি প্রিয়তমা যে মানের ছবি ছিল তার থেকে অনেক বড় স্কেলের, অনেক বৈচিত্র্যের, অনেক লোকেশনের ছবি রাজকুমার। স্বাভাবিকভাবেই এটা বড় বাজেটের ছবি। আমরা সর্বোচ্চ মেধা ও শ্রম দিয়েছি বলেই রাজকুমার প্রিয়তমার চেয়ে বেটার ব্যবসা করবে। এটার প্রতিফলন আমি এখনই টেবিলে পাচ্ছি। টেবিল কালেকশন, রেন্টাল রাজকুমারের অনেক বেশি।

‘রাজকুমার’ পরিচালনা করেছেন হিমেল আশরাফ। গেল বছরের ব্লকবাস্টার হিট ‘প্রিয়তমা’ সিনেমা বানিয়েছেন তিনি। নতুন ছবিতে শাকিবের নায়িকা যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি। প্রযোজনায় ভার্সেটাইল মিডিয়া। ঈদের দিন থেকে দেশজুড়ে সর্বাধিক প্রেক্ষাগৃহে চলবে ছবিটি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS