ভিডিও

কেন তোপের মুখে পড়েছেন রিহানা?

প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৪, ১২:২২ দুপুর
আপডেট: এপ্রিল ১৩, ২০২৪, ০২:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

পপতারকা রিহানা নিজের কণ্ঠের সঙ্গে ফ্যাশন ও ব্যবসার দিক থেকে অন্যদের চেয়ে এগিয়ে। পোশাকের দিক থেকে বরাবরই সাহসী তিনি। তবে এবার সাহসী পোশাকের জেরেই কিছুটা বিপাকে পড়েছেন এই গায়িকা। পপ গায়িকার বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার অভিযোগ উঠেছে।

 
অবশ্য এই প্রথম নয়, এর আগে ২০২১ সালে গণেশ লকেট পরায় হিন্দু অনুরাগীদের তোপের মুখে পড়েন রিহানা।  তবে অতীতের সেসব বিতর্ক পেরিয়ে এবার খ্রিস্টানদের তোপের মুখে গায়িকা। সেই একই অভিযোগ রিহানার বিরুদ্ধে।

খ্রিস্টান ধর্মকে অপমানের অভিযোগ উঠেছে রিহানার বিরুদ্ধে। সম্প্রতি ‘ইন্টারভিউ ম্যাগাজিন’-এর কভারের জন্য একটি ফটোশুট করেছেন তিনি। সেখানেই রিহানাকে দেখা গেল নানের বেশভূষায়। পরনে সাদা-কালো নানের পোশাক।

সঙ্গে বোল্ড মেকআপ। তবে বিপত্তি ঘটল ফটোশুটের সময়ে উসকানিমূলক অঙ্গভঙ্গিতে। নেটিজেনদের দাবি, ছবিতে যৌন আবেদন ফুটে উঠেছে রিহানার চোখেমুখে। পপ গায়িকার সেই ফ্যাশন শুট ভাইরাল হতেই তোপের মুখে গায়িকা।

 

সামাজিক মাধ্যমে রিহানাকে উদ্দেশ্য করে একের পর এক পোস্ট ও মন্তব্য চলছে।

 
রিহানা খ্রিস্টান ধর্মকে অপমান করেছেন, এমনটাই অভিযোগ তুলছেন অনেকে। যদিও রিহানার অনুরাগীরা গায়িকার সমর্থনেই আওয়াজ তুলছেন। অনুরাগীদের মতে, এটা নিতান্তই শৈল্পিক দৃষ্টিভঙ্গি। নান বা খ্রিস্টধর্মকে অপমানের জন্য এই শুট নয়!

 

তবে রিহানা এখনো এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS