ভিডিও

‘আদম’ নির্মাতা হিরণ মারা গেছেন

প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৪, ০২:২৩ দুপুর
আপডেট: এপ্রিল ১৫, ২০২৪, ০২:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : গত বছর ‘আদম’ নামের একটি ছবি মুক্তি দিয়ে প্রশংসা কুড়ান তরুণ নির্মাতা আবু তাওহীদ হিরণ। এরপর আরও কয়েকটি ছবি নির্মাণেও হাত দিয়েছেন। এর মধ্যেই চলে গেলেন না ফেরার দেশে! আজ সোমবার (১৫ এপ্রিল) ভোরে মারা যান তরুণ এই নির্মাতা। তার বয়স হয়েছিল ৩৮ বছর। রাজধানীর নিউ ইস্কাটনের বাসায় তার মৃত্যু হয়। 

ওই বাসার নিরাপত্তারক্ষীর সূত্রে খবরটি নিশ্চিত করেছেন হিরণের ঘনিষ্ঠজন রকিবুল ইসলাম রাকিব। তিনি জানান, ভোর ৪টার দিকে হিরণ হঠাৎ বাসার নিরাপত্তারক্ষীকে ফোন করে জানান, তিনি স্ট্রোক করছেন। এরপর প্রতিবেশীরাসহ হিরণের দরজা ভেঙে ভেতরে ঢুকলে তাকে নিথর অবস্থায় পান। ঢাকায় হিরণের পরিবারের তেমন কেউ নেই বলে জানান রাকিব। তবে ইতোমধ্যে তার খুলনার বাড়িতে খবর দেওয়া হয়েছে। শিগগির তার মরদেহ সেখানকার খালিশপুরে নিয়ে যাওয়া হবে। সেখানেই তাকে দাফন করা হবে।

চলচ্চিত্র নির্মাণ নিয়ে অনেক স্বপ্ন ছিল আবু তাওহীদ হিরণের। প্রবল চেষ্টায় বানিয়েছিলেন ‘আদম’ ছবিটি। যেখানে অভিনয় করেছেন ইয়াশ রোহান, জান্নাতুল ফেরদৌস ঐশী, রাইসুল ইসলাম আসাদ, শহীদুজ্জামান সেলিমের মতো অভিনয়শিল্পী। গত বছরের রোজার ঈদে এটি মুক্তি পায়। এরপর হিরণ নির্মাণ করেছেন ‘রং রোড-অধ্যায় আদুরী’ নামের একটি ছবি। যেটার নাম ভূমিকায় আছেন মানসী প্রকৃতি। এটি মুক্তির অপেক্ষায় রয়েছে। গত বছরের নভেম্বরে আরও একটি ছবির ঘোষণা দেন এই তরুণ। ‘দ্য পাপ্পি’ নামের সেই ছবির গল্প কুকুরকে ঘিরে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS