ভিডিও

‘জানি না আর কতবার এভাবে রক্তাক্ত হতে হবে’

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪, ০১:৩১ দুপুর
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪, ০১:৩১ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : মুখের একপাশে রক্ত জমাট বেঁধে রয়েছে। চোখে-মুখে ক্লান্তির ছাপ। এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের হঠাৎ চমকে দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। হঠাৎ করে কী হলো, শুটিংয়ে আহত হলেন, নাকি মেকআপ দৃশ্য-এমন প্রশ্ন সবার।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বর্তমানে ফ্রান্সে হেডস অব স্টেট সিরিজের শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করার সময় রক্তাক্ত মেকআপ দৃশ্যের ফ্রেমবন্দী করেন। যা পরবর্তীতে পোস্ট করেন সোশ্যালে। আর ক্যাপশনে লেখেন, ‘জানি না আর কতবার এভাবে রক্তাক্ত হতে হবে।’

বলি তারকার সঙ্গে তার মেয়ে মালতিও ফ্রান্সে অবস্থান করছেন। সিরিজের শুটিংয়ের ফাঁকে একমাত্র মেয়ের সঙ্গে সময়ও কাটাচ্ছেন তিনি। এমনকী মা ও মেয়ে এদিক-সেদিক ঘুরেও বেড়াচ্ছেন। কয়েকদিন আগেই ভারতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। মুম্বাই গিয়ে প্রথমে ফারহান আখতার এবং পরে সঞ্জয়লীলা বনশালির সঙ্গে সাক্ষাৎ করেন। সূত্র বলছে, ফারহান আখতারের সঙ্গে ‘জি লে জারা’ সিনেমা নিয়ে কথা বলেছেন। যাতে আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফের কাজ করার কথা ছিল। কিন্তু সিনেমাটি শুরু করার আগেই তা ছেড়ে দিয়েছেন এই তিন অভিনেত্রী। আর সেই সিনেমা নিয়েই ফের কথা বলার জন্য নাকি ফারহান আখতারের সঙ্গে দেখা করেন প্রিয়াঙ্কা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS