ভিডিও

শাকিবের পর এবার বুবলী’র দাদী দিলারা জামান

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ১১:৩৯ রাত
আপডেট: এপ্রিল ২৬, ২০২৪, ০২:০৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : একুশে পদক ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জীবন্ত কিংবদন্তী অভিনেত্রী দিলারা জামান গেলো ঈদে মুক্তিপ্রাপ্ত আরশাদ আদনান প্রযোজিত হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের দাদীর ভূমিকায় অভিনয় করেছিলেন। ‘রাজুকমার’ সিনেমায় দাদী ও নাতির অনবদ্য রসায়নও দর্শককে মুগ্ধ করেছে। ঈদে সবচেয়ে ব্যবসা সফল সিনেমা ‘রাজকুমার’-এই প্রথম শাকিব খানের সুযোগ হলো দিলারা জামানের মতো একজন গুনী কিংবদন্তী শিল্পীর সঙ্গে অভিনয করার। সিনেমাটিতে দিলারা জামানের ছেলের ভূমিকায় অভিনয় করেছেন তারিক আনাম খান। সিনেমাতে শেষ মুহুর্তে বাবা ও ছেলের অনবদ্য অভিনয়েও মুগ্ধ হন দর্শক।

‘রাজকুমার’ সিনেমায় দাদী দিলারা জামান ও নাতি শাকিব খানের অভিনয়ে মুগ্ধ হবার পর এবার দর্শকের অপেক্ষার পালা শুরু হতে যাচ্ছে আজাদ খানের গল্পে এম রাহিম পরিচালিত ‘জংলী’ সিনেমার জন্য। কারণ জংলী সিনেমা’তে দিলারা জামান এই প্রজন্মের জনপ্রিয় নায়িকা বুবলী’র দাদীর চরিত্রে অভিনয় করছেন। দিলারা জামান জানান, গতকাল থেকে রাজধানীর মিরপুরে তিনি ‘জংলী’ সিনেমার শুটিং-এ অংশ নিয়েছেন। টানা দু’দিন তিনি এই সিনেমার শুটিং-এ অংশ নিবেন।

দিলারা জামান বলেন,‘ খুব সম্ভবত আমার নাতির চরিত্রে এটাই ছিলো শাকিবের প্রথম কাজ। পাবনাতে শুটিং-এ যাবার সময় ফেরিতে আমাদের প্রথম দেখা। বেশ বিনয়ী একটা ছেলে। কথা বার্তাও বেশ চমৎকার। এরপর আসলে গল্প করার আলাদা সময় করা হয়ে উঠেনি। এরপর দেখা হয়েছে শুধু শুটিং-এ। ভীষণ মনোযোগী এবং সিরিয়াস একজন অভিনেতা। আমাদের আবেগঘন অভিনয় সেই সময় ইউনিটের সবাইকে ভীষণ আবেগী করে তুলেছিলো। যাইহোক, পাবনায় শুটিং চলাকালীন অনেক যত্নে থেকেছি। সিনেমাটি বেশ ভালো চলছে শুনেছি। খুব ভালো ব্যবসাও করছে। এটাই আসলে ভালো লাগার।’ দিলারা জামান জানান, প্রচণ্ড এই গরমে অনেক কাজ চাইলেও তিনি করতে পারছেন না। তাই যে কাজগুলোর প্রতি বেশি ভালোলাগা জন্মাচ্ছে সে কাজগুলোই করার চেষ্টা করছেন তিনি। কারণ ঢাকার উত্তরার বাসায় তিনি একাই থাকেন। দুই মেয়ে দেশের বাইরে থাকেন। তাই ভীষণ সতর্কভাবে চলা ফেরা করতে হয় তাকে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS