ভিডিও

বিয়ের পোশাক ছিঁড়ে যা বানালেন সামাস্থা!

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০১:৪৫ দুপুর
আপডেট: এপ্রিল ২৭, ২০২৪, ০১:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির দুই তারকা নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। এ তারকা জুটির প্রেম পরিণয়ে রূপ নেয় ২০১৭ সালের অক্টোবরে। ঘর বাঁধেন নাগা চৈতন্য-সামান্থা। তবে খুব বেশিদিন দীর্ঘস্থায়ী হয়নি তাদের সংসার। বিয়ের মাত্র চার বছরের মাথায় ২০২১ সালে বিচ্ছেদের পথে হাঁটেন এ তারকা দম্পতি। এবার জানা গেল, সামান্থা তার বিয়ের পোশাকই ছিঁড়ে ফেলেছেন।

হিন্দু আর খ্রিস্টান ধর্ম মেনেই বিয়ে করেছিলেন নাগা চৈতন্য ও সামান্থা। বিয়েতে সাদা রঙয়ের একটি গাউন পরেছিলেন অভিনেত্রী। ছোট ছোট ফুলের কাজ করা ছিল সেই গাউনে। আর সেই সুন্দর গাউনই ছিঁড়ে ফেললেন অভিনেত্রী। জানা গেছে, নিজের পুরনো বিয়ের গাউন কেটে ককটেল ড্রেস বানিয়েছেন সামান্থা। আর কালো রঙের এই নতুন ড্রেসটি অভিনেত্রীকে তৈরি করে দিয়েছেন ডিজাইনার ক্রেশা বাজাজ। 

বিয়ের গাউন ছিঁড়ে নতুন ড্রেস বানানোর প্রসঙ্গে সামান্থা জানান, জামাকাপড়ের অপচয় বন্ধ করতেই এমন উদ্যোগ। সাদা বিয়ের গাউনকে কেটে বানিয়েছি কালো রঙের ককটেল ড্রেস।

সম্প্রতি এক অনুষ্ঠানে সামান্থা বিয়ের গাউন কেটে তৈরি কালো পোশাকটি পরে যান। আর ওই ড্রেসটি সেখানে বেশ নজর কাড়ে ভক্ত-অনুরাগীদের। এ ছাড়া পুরোনো পোশাককে নতুন রূপ দিয়ে প্রশংসা কুড়িয়েছেন ডিজাইনার ক্রেশা বাজাজও।

পুরানো পোশাককে নতুন ভাবে তৈরি করার স্বপক্ষে যুক্তি দিয়ে অভিনেত্রী বলেছেন, আমার মনে হয়, প্রকৃতির স্বার্থেই আমাদের সবার এবার এগিয়ে আসা উচিত। কারণ প্রকৃতিকে আর অবহেলা করার জায়গায় আমরা নেই। আমি আমার পুরনো একটা পোশাককে নতুন করে তৈরি করেছি। আমি গত কয়েক বছর জীবন যাপনের ক্ষেত্রে যে পরিবর্তন এনেছি তাতেই বুঝেছি, যে কোনো জিনিসের অপচয় বন্ধ হওয়া উচিত। আপনারাও এগিয়ে আসুন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS