ভিডিও

৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী লড়বেন মিস ইউনিভার্সে 

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ০৫:০৬ বিকাল
আপডেট: এপ্রিল ২৮, ২০২৪, ০৫:০৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ৬০ বছর বয়সে সেরা সুন্দরী হিসেবে মুকুট জিতে ইতিহাস গড়লেন আর্জেন্টাইন নারী আলেজান্দ্রা মারিসা রদ্রিগেজ। বুধবার তিনি বুয়েনস এইরেস প্রদেশের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সেরা সুন্দরীর খেতাব জেতেন।

রদ্রিগেজ শুধু বিউটি কুইন নন, পেশায় তিনি সাংবাদিক এবং আইনজীবী। তিনিই বিশ্বের প্রথম নারী যিনি ৬০ বছর বয়সে কোনও সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ী হলেন। বয়স শুধুই সংখ্যা মাত্র, তা নিয়ে বিশ্ববাসীকে প্রমাণ করে দেখালেন। মুকুট জিতে তিনি বলেন, ‘সৌন্দর্য প্রতিযোগিতায় এই নতুন দৃষ্টান্ত স্থাপন করতে পেরে আমি রোমাঞ্চিত। আমরা একটি নতুন অধ্যায় উন্মোচন করেছি যেখানে নারীদের শারীরিক সৌন্দর্য নয়, মূল্যবোধ দিয়ে বিচার করা হয়।’

আলেজান্দ্রা মারিসা রদ্রিগেজের পরবর্তী লক্ষ্য মিস ইউনিভার্স ওয়ার্ল্ডে অংশ নেওয়া। যা চলতি বছর সেপ্টেম্বর মাসের ২৮ তারিখ অনুষ্ঠিত হবে মেক্সিকোতে। এবছর ইউনিভার্স প্রতিযোগী হাইতি ক্রুজ নিয়েও আলোচনা হচ্ছে, যার বয়স ৪৭। তিনি চলতি বছর ডমিনিকান রিপাবলিকের হয়ে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নেবেন। মিস ইউনিভার্স কর্তৃপক্ষ গত বছর ঘোষণা দিয়েছে যে প্রতিযোগীদের জন্য কোনো বয়স সীমা রাখা হবে না। ১৮ বছরের ঊর্ধ্বে যে কোনো বয়সী নারীই অংশ নিতে পারবেন এই প্রতিযোগিতায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS