ভিডিও

মুন্সীগঞ্জের মেয়েকে বিয়ে করছেন শাকিব খান!

প্রকাশিত: মে ০১, ২০২৪, ০১:৩৫ দুপুর
আপডেট: মে ০১, ২০২৪, ১১:৪৭ রাত
আমাদেরকে ফলো করুন

গুঞ্জন চলছে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিয়ে নিয়ে। অপু বুবলির সাথে ইতি টানার পর আবারও নাকি নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন এই নায়ক। 

শোনা যাচ্ছে, এবার তিনি পরিবারের পছন্দ মতো তৃতীয়বার বিয়ে করতে যাচ্ছেন। চিকিৎসক পাত্রী পছন্দ করেছেন তার পরিবার।
ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়েকে শাকিবের বউ হিসেবে প্রাথমিকভাবে চূড়ান্ত করেছে তার পরিবার। 

নাম প্রকাশ না করার শর্তে শাকিবের পারিবারিক সূত্র জানিয়েছিলেন পরিবারের মতেই এবার অতীত ভুলে সংসারী হবার সিদ্ধান্ত নিয়েছেন। এরপর থেকেই ভক্তদের কৌতুহল কোথায় বসবে শাকিব খানের বিয়ের আসর? এ বিষয়েও নাকি চিন্তা করছেন পরিবারের সদস্যরা।


জানা গেছে, ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়েকে শাকিবের বউ হিসেবে প্রাথমিকভাবে চূড়ান্ত করেছে তার পরিবার। মেয়ে যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবেরও ডাক্তার মেয়ে পছন্দ।

তবে শাকিবের ওই ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, পার্শ্ববর্তী জেলাটি হলো মুন্সিগঞ্জ। এখন অবধি ২-৩ পাত্রীকে দেখেছে শাকিবের পরিবার। এরমধ্যে মুন্সিগঞ্জের ডাক্তার মেয়েই এগিয়ে আছেন।

সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষদিকে ধুমধাম করে বিয়ের পিঁড়িতে বসবেন শাকিব খান। আর এই আয়োজনের পুরো দায়িত্ব এখন পরিবারের ওপর।

একই সঙ্গে শাকিবের পরিবার হুঁশিয়ারি দিয়েছে, শাকিবকে নিয়ে কোনো রকম মিথ্যাচার করলেই আইনের আশ্রয় নিতে বাধ্য হবেন তারা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS